১, ডিসেম্বর, ২০২১, বুধবার

দিনাজপুরে করোনা মোকাবেলায় জেলা পুলিশের মাস্ক বিতরণ

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে করোনা মোকাবেলায় জেলা পুলিশের উদ্যোগে একযোগে দিনাজপুর জেলার ১৩টি উপজেলায় ২৬২টি স্থানে মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ২১ মার্চ রবিবার সকাল ১০টায় দিনাজপুর শহরের লিলির মোড় এলাকায় এই মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

পরবর্তীতে ষ্টেশন রোড, ফুলবাড়ি বাসষ্ট্যান্ড, বাহাদুর বাজার সহ জেলার ২৬২টি স্থানে মাস্ক বিতরণ করা হয়। এ সময় দিনাজপুর জেলা পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম (বার) বলেন, নিজে নিরাপদে থাকি ও পরিবারের সদস্যদের নিরাপদে রাখি।

আমরা আপনার সকলে মিলে করোনা মুক্ত দিনাজপুর গড়ি। করোনা থেকে নিরাপদে থাকতে পারি এবং করোনা মুক্ত জীবন যাপন গড়তে পারি এরই ধারাবাহিকতায় দিনাজপুর জেলার পুলিশের উদ্যোগে মাস্ক পরিধান কর্মসূচী হাতে নিয়েছি। জনগন সচেতন না হওয়ার পর্যন্ত আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

মাস্ক পরিধান করি স্বাস্থ্যবিধি মেনে চলি, এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন। এসময় আরো উপস্থিত ছিলেন কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোজাফ্ফর হোসেন, ওসি তদন্ত আসাদুজ্জামান (আসাদ) সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। এ সময় পুলিশ সুপার পথচারীদের মাস্ক পরিয়ে লাল গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং সকলকে মাস্ক পরার ব্যাপারে সচেতন করে।

সর্বশেষ নিউজ