১৩, জুন, ২০২১, রোববার

দিনাজপুরে প্রথম কোভিড ১৯ টিকা নিলেন হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধি ঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুরে প্রথম টিকা নিয়ে কোভিড-১৯ এর টিকাদান কর্মসুচীর উদ্বোধন করলেন।
৭ ফেব্রুয়ারী রোববার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যল কলেজ হাসপাতালে কোভিড-১৯ এর টিকাদান কর্মসুচীর উদ্বোধনের পুর্বে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপির সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন।

এসময় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বিশ্বের অনেক উন্নত দেশ এখনও কোভিড-১৯ এর টিকা পৌচ্ছেনি। কিন্তুু প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় এই ভ্যাকসিন এখন জনগনের দারপ্রান্তে । এসবই সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তা ও উদ্যোগের কারনেই।

হুইপ ইকবালুর রহিম টিকা গ্রহণ শেষে অনুভুতি ব্যক্ত করে বলেন, এই টিকায় কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। এটি নিরাপদ টিকা আমার কোন অসুবিধা হচ্ছে না। আমি ভালো আছি সুস্থ আছি। ৫৫ বছর অতিক্রম কারী প্রতিটি মানুষকেই এই টিকা নেয়া জরুরী।

এর পড় একেএকে নিবন্ধিত ডাক্তার, নার্সসহ অনেকেই টিকা গ্রহন করেন। এসময় টিকা গ্রহনের জন্য নিবন্ধিত সাধারন মানুষকেও অপেক্ষা করতে দেখা গেছ।
দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার সচিন চাকমা টিকা নিয়ে বলেন, এই টিকা এখন প্রত্যকটি মানুষকে নেয়া উচিত। এই টিকার প্রভাবে বাংলাদেশে মহামারি প্রতিরোধ হবে বলেতিনি আশা প্রকাশ করেন
দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃআবু বকর ছিদ্দীক টিকা নিয়ে বলেনএটা নিরাপদ টিকা এই টিকার কোনপার্শ্ব প্রতিক্রিয়া নেই। আমি নিজে টিকা নিয়েছি এবং ভালো আছি।

এসময় অন্যানদের মধ্যে বক্তব্য জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার), অতিরিক্তজেলা প্রশাসক মোঃশরিফুল ইসলাম,এম আব্দুর রহিম মেডিক্যল কলেজের অধ্যক্ষ ডাঃ নাদির হোসেন, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ শাহ মোজাহদুল ইসলাম, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, সদর উপজলা নির্বাহী অফিসার মোঃ মাগফুরুল হাসান আবাসী, দিনাজপুর বিএমএর সভাপতি ডাঃ ওয়ারেস আলী সরকার, সাধারন সম্পাদক ডাঃ বিকে বোস, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালকুজ্জামান রাজু প্রমুখ। অপরদিকে ২৫০ শয্যা জেনারেল সদর হাসপাতালে টিকাদান কর্মসুচীর উদ্বোধন করেন হুইপ ইকবালুর রহিম এমপি।

সর্বশেষ নিউজ