২০, জানুয়ারী, ২০২২, বৃহস্পতিবার

দিনাজপুরে ভাড়া বাসা থেকে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

মৌঃআব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুরের চিরিরবন্দরে গলায় ফাঁস লাগানো অবস্থায় মোশরেফা খাতুন (১৫) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার ঘুঘুরাতলীর একটি ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মোশরেফা খাতুন উপজেলার ৫ নং আব্দুলপুর ইউনিয়নের দক্ষিণ সুকদেবপুর গ্রামের মকবুল হোসেনের মেয়ে। সে চিরিরবন্দরের রাবেয়া রেসিডেন্সিয়াল মডেল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, পড়ালেখার সুবিধার জন্য মোশরেফা ও তার মা ঘুঘুরাতলীর একটি ভাড়া বাসায় থাকতেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার স্কুলে যায় মোশরেফা এবং ফিরে আসে যথাসময়ে। বিকালে তার মা কাঁচাবাজার করার জন্য ঘুঘুরাতলী বাজারে যান। আধঘণ্টা পর বাড়িতে ফিরে দরজার কড়া নাড়েন ও মেয়ে মোশরেফা কে ডাক দেন। কোন সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশী দের ঘটনা জানান। এসময় স্থানীয় একজন বাড়ীর প্রাচীর টপকে ঘরের ভেতরে প্রবেশ করে মোশরেফাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। দ্রুত তাকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে । লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ নিউজ