২২, সেপ্টেম্বর, ২০২১, বুধবার

দিনাজপুর জেলা আইনজীবি সমিতির বর্তমান কমিটি ও সাবেক কমিটির সদস্যদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

মোঃআব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলা আইন জীবি সমিতির বর্তমান কমিটি ও সাবেক কমিটির সদস্যদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ৭ পুলিশ মোতায়েন।

নিবাচনের পক্ষে বিপক্ষে জেলা আইন জীবি সমিতির বতমান কমিটি ও সাবেক কমিটির সদস্যদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় কমপক্ষে ৭ জন আইন জীবি আহত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভতি করা হয়েছে। আদালত পাড়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে নিবাচনের দাবিতে সাবেক কমিটির সদস্যরা অবস্থান ও বিক্ষোভ কমসূচী পালন করার সময় বর্তমান কমিটির সদস্যদের সাথে বাকবিতন্ডায় জডিয়ে পডে। শুরু হয় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া। আহত হয় আইন জীবি হাবিবুলাহ, সারোয়ার, রাজু ও বর্তমান সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সহ সাত জন। বর্তমান কমিটির আরো ৫ মাস মেয়াদ রয়েছে।

পূবের কমিটির বিরুদ্ধে সাড়ে ৪ কোটি টাকা আত্বসাতের অভিযোগ করেছেন বতমান কমিটির নেতৃবৃন্দ।
এ নিয়ে দীর্ঘদিন থেকে বর্তমান কমিটি ও পূর্বের কমিটির মধ্যে দন্ড ও বিবাদ চলে আসছিলো। এরই ধারাবাহিকতায় এই সংঘর্ষ। আদালত চত্বরে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে আদালত পাড়ায় থমথমে অবস্হা বিরাজ করছে। পুলিশ সুপার আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সর্বশেষ নিউজ