২০, মে, ২০২২, শুক্রবার

দিনাজপুর জেলা বিএনপি’র ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি ঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির ) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন দুর্বার আন্দোলনের মাধ্যমে ভোটারবিহীন সরকারের পতন ঘটিয়ে গণতান্ত্রিক সরকারের অধীনেই দেশ পরিচালিত হবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি দিনাজপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি ।

১৪ মার্চ শনিবার ১২ টায় দিনাজপুর ইনস্টিটিউট মাঠ প্রাঙ্গণে দিনাজপুর জেলা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
দিনাজপুর জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক রেজিনা ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল মাহমুদ টুকু বিএনপি’র ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা: এ জেড এম জাহিদ হোসেন।
শুভেচ্ছা বক্তব্য রাখেন বিএনপি’র রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু , রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ সৈয়দ জাহাঙ্গীর আলম ,মোঃ আব্দুল খালেক,জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাংসদ আখতারুজ্জামান মিয়া ও এ জেড এম রেজওয়ানুল হক , সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক এ্যডভোকেট আনিসুর রহমানপ্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে জেলা বিএনপি’র ২০ টি ইউনিটের এক হাজার ৯১৯ জন কাউন্সিলর গোপন ব্যালটের মাধ্যমে জেলা বিএনপি’র সভাপতি, সাধারণ সম্পাদকসহ ৭ টি পদের ভোটাধিকার প্রয়োগ করে নেতা নির্বাচিত করবেন ।

সর্বশেষ নিউজ