২১, অক্টোবর, ২০২১, বৃহস্পতিবার

দিনাজপুর বিপুল পরিমান ফেন্সিডিল ও ভারতীয় নিষিদ্ধ ট্যাবলট সহ মাদক কারবারী গ্রেফতার

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা চালিয়ে ৫৮৪ বোতল ফেন্সিডিল ও ৪২০ পিস ভারতীয় নিষিদ্ধ ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী শাহিন সরদার (২৮) কে গ্রেফতার করেছে র‌্যাব -১৩ ।

এই সময় মাদক পরিবহন কাজ ব্যবহৃত ঢাকা মেট্রা-চ ৫৩-৩৫৮১ নাম্বার একটি সবুজ রঙের মাইক্রাবাস জব্দ করে।

আজ বুধবার দুপুর ১২ টায় দিনাজপুর র‌্যাব -১৩ এর পক্ষ থেকে প্রেস বিফ্রিংয়ে এ তথ্য জানান সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমদ।
আটক মাদক কারবারী শাহিন সরদার শরিয়তপুর জেলার গোসাইল উপজেলার পশ্চিম মাইকপাড়ার গ্রামের জহুরুল হক ওরফে সাজ্জাত আবুল কালামের ছেলে ।

দিনাজপুর র‌্যাব -১৩ কোম্পানী কমান্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর – গোবিন্দপুর মহাসড়কের চিরিরবন্দর পুনট্টি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চকমুসা এলাকায় নীল রঙের একটি মাইক্রাবাস থামাতে বললে সে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবতীত র‌্যাবর একটি গাড়ী সামন থাকায় চলন্ত মাইক্রোবাসটিকে আটক করতে সক্ষম হই । পরে মাইক্রেবাসটি তল্লাসী চালিয়ে প্ল্যাষ্টিক কাগজের সাথে বিশেষ কায়দায় গাড়ীতে লুকিয়ে রাখা ৫৮৪ বোতল ফেন্সিডিল ও ৪২০ পিস ভারতীয় নিষিদ্ধ ট্যাবলট সহ মাদক ব্যবসায়ী শাহিন সরদার (২৮) কে গ্রেফতার করা হয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদে শেষে সে স্বীকার করে দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন জেলা হতে ফেন্সিডিল সংগ্রহ করে নিজ জেলায় বিক্রি করে । তার বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় মাদক মামলা রয়েছে ।

তিনি আরও বলেন , নতুন করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে চিরিরবদর থানায় মামলা দায়ের করে পুলিশের নিকট শাহিন সরদারকে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ নিউজ