১৯, এপ্রিল, ২০২১, সোমবার

দৌলতপুরে লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন

মোঃ জাহাঙ্গীর আলম, মানিকগঞ্জ প্রতিনিধি: সরকারের লকডাউন সংক্রান্ত নির্দেশনাসমূহ বাস্তবায়ন ও রমজান উপলক্ষে দ্রব্যমূল্যের দাম সহনীয় পর্যায় রাখতে পুলিশ ও প্রশাসনের সকল কর্মকর্তাদের নিয়ে মাঠে নেমেছে উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান।

লকডাউন সংক্রান্ত নির্দেশ দেন(১৯.০৪.২১ ইং সোমবার) বিকাল ৫ ঘটিকার সময় বিভিন্ন হাট বাজার পর্যবেক্ষনকালে কলিয়া বাজার থেকে সবার উদ্দেশে এসব কথা বলেন।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার প্রতিটি দোকান পাঠ, হাটবাজার,রাস্তাঘাট, মানুষের সচেতনতা বৃদ্ধি ও সরকারের সকল নির্দেশনা বাস্তবায়ন ও মানুষকে করোনা থেকে মুক্তি এবং প্রতিকারে লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ,পুলিশ প্রশাসন, সহ স্বাস্থ্য বিভাগ নিয়ে উপজেলা নির্বাহী অফিসার এ অভিযান পরিচালনা করছেন। তিনি বলেন ঔষুধের দোকান ব্যতিত অন্যান্য দোকান সকাল ৯ঘটিকা হতে বিকাল ৩ঘটিকা পর্যন্ত খোলা থাকবে। এবং হোটেল রেষ্টুরেন্টে খাবার বিক্রি করতে পারবেন কিন্তু কাওকে দেকানের ভিতরে প্রবেশ করা থেকে বিরত থাকার নির্দেশ দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইমরুল হাসান, উপজেলা সহকারী ভৃমি কমিশনার মোহাম্মদ জুয়েল আহমেদ, থানা স্বাস্থ্য প:প:কর্মকর্তা ডাঃ মো:বাহাউদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার এমদাদুল হক, দৌলতপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ শাহ আলম সহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ প্রমুখ।

সর্বশেষ নিউজ