bitcoin cash to usd investing binary options cash out etx binary options binary options uk ban is it too late to invest in bitcoin binary options minimum deposit list demo options trading platform app crypto trading bot buy and sell best onlne trading platform trading bitcoin fortnite is trading commodies instinct with crypto coming binary options xposed review binary options paypal deposit binary options trading signals review 2020 seeking alpha binary options binary options recover funds ndt trading platform small bitcoin investment crypto trading spreadsheet template price action binary options youtube what the esy trading platform to trade crypto currencies traderush binary options strategy midterm define - attributes binary 2 options discrete. cheap crypto trading binary extra option no deposit bonus algorithmic trading strategies crypto binary options trading signals com review is broker official regulated trading platform? casper binary options system create a bitcoin trading algorithm day trading crypto using wave theory best trading platform for small investor use 401k to invest in bitcoin social trading platform reddit binary options binary promo code crypto daily trading strategy using glmnet binary options cours bitcoin euro investing borrow money to invest in bitcoin australia crypto trading laptop untuk trading bitcoin tradency mirror trading platform trading binary options strategies and tactics bloomberg financial pdf bitcoin trading stop loss open source bitcoin cash trading beginners guide to crypto trading how to trade bitcoin on nadex binary options bitcoin price trading day free trading platform simulator bitcoin investment quora cboe binary options vix how much money can you invest in bitcoin instant no deposit bonus binary options best online bitcoin trading platform what has apple recently discontinue doing with bitcoin trading good bitcoin trading books what brokers trade binary options bitcoin trading time ethereum trading platform sign up bonus legit bitcoin trading
১৪, এপ্রিল, ২০২১, বুধবার

নওগাঁর রাণীনগরে নতুন দলিল লেখকদের মারপিটের অভিযোগ আহত ২

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগর সাব-রেজিস্ট্রী অফিসের ৮-৯ জন নতুন দলিল লেখকরা অফিসে জমি রেজিস্ট্রী করতে গেলে নতুন দলিল লেখকদের মারপিট করে রেব করে দেওয়ার অভিযোগ উঠেছে সমিতির সংঘবদ্ধ কয়েকজন সদস্যদের বিরুদ্ধে। রাণীনগর দলিল লেখক সমিতির সংঘবদ্ধ কয়েকজন সদস্যদের মারপিটের শিকার হয়ে আহত হয়েছেন দুইজন নতুন দলিল লেখক। এ ঘটনায় ১৭ জনের নাম উল্লেখ করে রাণীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, কয়েক বছর আগে ৮-৯ জন দলিল লেখক নতুন লাইসেন্স করেন। এরপর তারা সমিতিতে সদস্য হতে গেলে রাণীনগর দলিল লেখক সমিতির নেতৃবৃন্দ তাদের নিতে অস্বীকার করেন ও বিভিন্ন ভাবে হয়রানি করার পাইতারা চালায়। এমত অবস্থায় নতুন লাইসেন্স পাওয়া দলিল লেখকরা পরিবার-পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছেন। এরপর নতুন দলিল লেখকরা একটি সমিতি গঠন করে জমির দলিল লেখার কার্যক্রমের চেষ্টা করেন।

এরই ধারবাহিকতায় মঙ্গলবার সকালে ৮-৯ জন নতুন দলিল লেখক রাণীনগর সাব-রেজিস্ট্রী অফিসের সাব-রেজিস্ট্রার মাহবুবুর রহমানের কাছে জমি রেজিস্ট্রী করার জন্যে গেলে এ সময় সমিতির সভাপতি হাফিজুর রহমান বাচ্চু ও সাধারণ সম্পাদক হারুনের নেতৃত্বে সমিতির সংঘবদ্ধ কিছু সদস্যরা নতুন দলিল লেখকদের মারপিট করে অফিস থেকে বের করে দেন। এ সময় তাদের মারপিটে হাসান আলী ও সেলিম হোসেন নামে দুইজন নতুন দলিল লেখক গুরুত্ব আহত হন। আহতদের উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত হাসান আলী ও সেলিম হোসেন জানান, তারা দীর্ঘদিন আগে দলিল লেখকের লাইসেন্স গ্রহন করেন। তার পর থেকেই তারা বিভিন্ন সময়ে রেজিস্ট্রী অফিসে জমি রেজিস্ট্রী করতে গেলে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দেয় সমিতির নেতারা। এছাড়া বিভিন্ন তালবাহানায় নতুন দলিল লেখকদের দলিল গ্রহন করেন না সাব-রেজিস্ট্রার। মঙ্গলবার সকালে আমরা ৮-৯ জন নতুন দলিল লেখক জমি রেজিস্ট্রী করার জন্য সাব-রেজিস্ট্রারের কাছে যাই। এ সময় কক্ষে প্রবেশ করার পূর্বে রাণীনগর দলিল লেখক সমিতির সভাপতি হাফিজুর রহমান বাচ্চু ও সাধারণ সম্পাদক হারুনের নেতৃত্বে সমিতির সংঘবদ্ধ কিছু সদস্যরা আমাদের মারপিট করে অফিস থেকে বের করে দেন। এতে করে তাদের মারপিটে আমরা দুইজন গুরুত্বর আহত হই। এ ঘটনায় আমরা থানায় অভিযোগ দায়ের করেছি।

নতুন দলিল লেখক মোস্তাফিজুর রহমান নয়ন, আসমাইল হোসেন, আনোয়ার চৌধুরী, হাসান, মোতাহার হোসেন ফরহাদ, হাবিবুর রহমান জুয়েল অভিযোগ করে বলেন, রাণীনগর দলিল লেখক সমিতি একটি দুর্নীতির আখড়া। সেখানে ক্রেতাদের কাছ থেকে জমি রেজিস্ট্রী বাবদ সরকারি খরচের চাইতেও সমিতির নামে অতিরিক্ত টাকা হাতিয়ে নেওয়া হয়। কেউ দেখেও দেখে না। এছাড়াও নতুন দলিল লেখকদের জমি রেজিস্ট্রীতো করতে দেওয়া হয় না আবার বিভিন্ন ভাবে হয়রানি করা হচ্ছে। এ বিষয়ে দ্রুত উদ্ধর্তন কর্তপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন নতুন দলিল লেখকরা।

এ ব্যাপারে রাণীনগর সাব রেজিস্ট্রী অফিসের দলিল লেখক সমিতির সভাপতি হাফিজুর রহমান বাচ্চু অভিযোগ অস্বীকার করে বলেন, মারপিট করা হয়নি ধাক্কাধাক্কি করে বের করে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে রাণীনগর সাব-রেজিস্ট্রী অফিসের সাব-রেজিস্ট্রার মাহবুবুল আলমের মুঠোফোনে বারবার ফোন করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি (তদন্ত) তারিকুল ইসলাম বলেন, মারপিটের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ নিউজ