২৪, অক্টোবর, ২০২১, রোববার

নওগাঁর শিমুলিয়ায় আগুনে পুরে প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ক্ষতিগ্রস্তদের দাবি

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়ন এর শিমুলিয়া পশ্চিম পাড়া, মানিক হোসেন ডলার এর বাসত বাড়িতে আগুনে পুরে প্রায় ৩ লক্ষ টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে ক্ষতিগ্রস্তদের দাবি, তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

আজ বৃহস্পতিবার ২০ মে রাত সাড়ে ৮ ঘটিকার দিকে মানিক হোসেন ডলার এর বসত বাড়িতে আগুন দেখে প্রতিবেশি ফায়ার সার্ভিসে খবর দিলে পৌঁছায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের গাড়ীতে থাকা পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আশে, বৈদ্যুতিক সটসার্কিট হতে আগুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছেন ফায়ার সার্ভিসের দল, আরোও বলেন ৩ টি ঘরের আসবাবপত্র, মোবাইল ফোন, গরু, টিভি, ফ্রিজ ও প্রয়োজনীয় কাগজ পত্র দলিল পুড়ে ছাই।

ক্ষতিগ্রস্ত পরিবার জানান, আমরা আগুনের সুত্রপাত দেখে দৌড়ে ঘর থেকে বাহিরে বের হয়ে আগুন আগুন বলে চিৎকার শুরু করলে প্রতিবেশিরা এগিয়ে আসেন ও আগুন নেভানো চেস্টা করি ও প্রতিবেশিরা ফায়ার সার্ভিসে খবর দেন, এ দূর্ঘটনায় কোন হতাহতের ঘটনা না ঘটলেও ক্ষতি সাধন হয়েছে প্রায় ৩ লক্ষ্যাধিক টাকার বেশি বলে কান্নায় ভেঙে পরেন, এখন আমাদের কি হবে জানিনা বলে মাথায় হাত দিয়ে বারি দেওয়া শুরু করেন।

সর্বশেষ নিউজ