৪, মে, ২০২১, মঙ্গলবার

নবাবগঞ্জে গৃহ বধূকে ধর্ষণের অভিযোগে মামলা,ধর্ষক গ্রেফতার

নবাবগঞ্জ(দিনাজপুর)থেকে সৈয়দ হারুনুর রশীদ: দিনাজপুরের নবাবগঞ্জ থানায় এক গৃহ বধূকে(২৬) নিজ ঘরে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। গত সোমবার ওই গৃহবধূ তার স্বামীকে সাথে নিয়ে থানায় হাজির হয়ে নিজে বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেছে।

মামলা সূত্রে জানা যায় উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের শাল্টিমুরাদপুর গ্রামের মো. বয়েজ উদ্দীনের ছেলে মো. আজিজুল হক(৩৭) মামলার বাদী ওই গৃহবধূর সম্পর্কে মামা শশুর হয়। মামা শশুর হলেও প্রায় সময়ই তাকে দেখে অঙ্গভঙ্গি করত এবং কুপ্রস্তাব দিত। এমতাবস্থায় গত ২ মে রাত আনুমানিক সাড়ে ৭ টার সময় তার স্বামী পার্শ্ববর্তী বাজারে যায়। এসময় ওই গৃহবধূ টয়লেটে গেলে এর ফাঁকে মামা শশুর আজিজুল হক তার ঘরের মধ্যে প্রবেশ করে লুকিয়ে থাকে। গৃহবধূ টয়লেট থেকে ঘরে ফিরে দরজা বন্ধ করতে গেলে ঘরে লুকিয়ে থাকা মামা শশুর আজিজুল হক তাকে জাপটে ধরে জোর পূর্বক ধর্ষণ করতে থাকে।

এসময় তার চিৎকারে স্বজনেরা এসে ধর্ষক মামা শুশুর আজিজুল হককে আটক করে। পরে এ ঘটনায় থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করে। পুলিশ ওই মামলায় পুলিশ আজিজুল হককে গ্রেফতার করে। পুলিশ জানায় গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃত আজিজুল হককে আদালতে সোপর্দ সহ ভূক্তভোগী গৃহ বধূকে ডাক্তারী পরিক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ নিউজ