২৭, নভেম্বর, ২০২১, শনিবার

নবাবগঞ্জে চুরি করে গাছ কাটতে গিয়ে ১ জনের মৃত্যু, আটক-৫

নবাবগঞ্জ(দিনাজপুর)থেকে সৈয়দ হারুনুর রশীদ: দিনাজপুরের নবাবগঞ্জে রাস্তার ধারের সরকারী গাছ চুরি করে কাটতে গিয়ে গাছের ডালের চাঁপায় শফিকুল ইসলাম (৩৯) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামের মো.আলেফ উদ্দীনের ছেলে। আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ তার লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। পুলিশ মৃত শফিকুল ইসলামের ৫ জন সহযোগী কে আটক করেছে। পলাতক রয়েছে আরও বেশ কয়েক জন। নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান বুধবার দিনগত রাতে শফিকুল ইসলাম তার সহযোগীদের সাথে নিজ গ্রামের রাস্তার ধারের সরকারী গাছ চুরি করে কাটতে গিয়ে গাছের ডালের চাঁপা পড়ে। রাতেই তাকে তার সহযোগীরা নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্য চিকিৎসক মেডিকেল অফিসার ডাঃ সাদিয়া কাশেম শাফা তাকে মৃত ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুলিশ শফিকুলের লাশ হেফাজতে নেন। এরপর পুলিশ শফিকুলের ৫ সহযোগীকে আটক করেন। পুলিশ জানায় আটকৃতরা হলো ঈশ্বরপুর গ্রামের আসাদ আলীর ছেলে বাবু মিয়া মৃত তসলিম উদ্দীনের ছেলে সবুজ মিয়া মনতাজ আলীর ছেলে গোলাম মোস্তফা মামুনুর রশিদের ছেলে সোহেল ও মৃত আঃ সালামের ছেলে মাসুদ পারভেজ। পলাতক রয়েছে আরও বেশ কয়েক জন।এ ঘটনায় রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

সর্বশেষ নিউজ