৭, জুলাই, ২০২২, বৃহস্পতিবার

নরসিংদীতে আনন্দ ভ্রমন থেকে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং এর ৪৬ সদস্য আটক

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মেঘনা নদীতে নৌকায় আনন্দ ভ্রমনে গিয়ে দেশীয় অস্ত্রসহ আটক হয়েছে কিশোর গ্যাং এর ৪৬ সদস্য। শনিবার রাত ৮টার দিকে সদর উপজেলার নজরপুরে শেখ হাসিনা সেতু এলাকায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত তাদের আটক করেন।

কিশোর গ্যাংটির সদস্যরা নরসিংদী পৌর এলাকার কাউরিয়া পাড়া, শালিধা, মাধবদী থানাধীন চাঁন্দের পাড়া ও নজরপুর ইউনিয়নের বাসিন্দা।
জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ রইছ আল রেজুয়ান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, লকডাউন বাস্তবায়ন করতে শেখ হাসিনা সেতু ও আশপাশ এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হচ্ছিল। এসময় ৪৬ জনের কিশোর গ্যাং এর একটি দল একটি ইঞ্জিনচালিত স্টিলের নৌকায় উচ্চস্বরে সাউন্ড বক্স বাজিয়ে মেঘনা নদীতে আনন্দ করছিল। ঘটনাটি নজরে আসলে নৌকাটি আটক করার নির্দেশ দেয়া হয়। এসময় তারা নৌকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সঙ্গীয় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যগণ স্পিডবোট দিয়ে ধাওয়া করে নৌকাটি আটক করেন।
আটককৃতরা নির্বাহী ম্যাজিস্ট্রেট এর প্রশ্নের কোন সদূত্তর দিতে না পারায় সন্দেহ হলে নৌকার ভিতরে তল্লাশী চালানো হয়। এসময় প্লাস্টিকের বস্তায় রাখা চাপাতি, চাইনিজ কুড়াল, রামদা, রডসহ বিভিন্ন প্রকারের দেশীয় অস্ত্র পাওয়া যায়।

পরে যাচাই বাছাই করে আটককৃত কিশোর গ্যাং এর ৭ জনের বিরদ্ধে অপরাধ প্রমাণিত হওয়ায় এক্সিকিটিভ ম্যাজিস্ট্রেট নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নিয়মিত মামলা করার জন্য নির্দেশনা প্রদান করেন। বাকী অন্য সদস্যদের বয়স কম হওয়ায় তা বিবেচনা করে ভ্রাম্যমাণ আদালতে অর্থদ প্রদান করা হয় এবং মুচলেকা রেখে তাদের পিতামাতার কাছে হস্তান্তর করা হয়।

সর্বশেষ নিউজ