১৯, অক্টোবর, ২০২১, মঙ্গলবার

নরসিংদীতে একদিনে আরও ১৮ জন করোনায় আক্রান্ত

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত একদিনে ৭৭ জনের নমুনা পরীক্ষা করে আরও ১৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল ২ হাজার ৯৪১ জনে। শুক্রবার (১৯ মার্চ) দুপুরে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. নূরল ইসলাম।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় জেলার ৭৭ জনের নমুনা পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়।বুধবার রাতে হাতে পাওয়া এসব নমুনা পরীক্ষার ফলাফলে ১৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়। তাঁদের মধ্যে সদর উপজেলার ১৪ জন, পলাশে ১ জন ও শিবপুরে ১ জন। এছাড়া জেলা হাসপাতালে রেপিড অ্যান্টিজেন পরীক্ষায ১ জন, রাযপুরায জিন এক্সপার্ট পরীক্ষায ১ জন শনাক্ত হয়েছেন।

সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ হিসাব অনুযায়ী, এ পর্যন্ত জেলার ছয়টি উপজেলা থেকে মোট ১৯ হাজার ৮৪৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১ হাজার ৭৯৪ জন, শিবপুরে ২৮৮ জন, পলাশে ৩২৫ জন, মনোহরদীতে ১৮৮ জন, বেলাবতে ১৬০ জন ও রায়পুরায় ১৮৮ জন।

এ পর্যন্ত জেলায় কোভিড-১৯–এর সংক্রমণ হয়ে মারা যাওয়া ব্যক্তির সংখ্যা ৫৩ জন। এরমধ্যে সদর উপজেলায় ২৯ জন, পলাশে ০৩, বেলাবতে ০৬, রায়পুরায় ০৬, মনোহরদীতে ০২ ও শিবপুরে ০৭ জন।

সর্বশেষ নিউজ