২৮, অক্টোবর, ২০২১, বৃহস্পতিবার

নরসিংদীতে ছাত্রদলের দুই গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া

সাইফুল ইসলাম রুদ্র, জেলা প্রতিনিধি: নরসিংদীতে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও মারামারি ঘটনা ঘটেছে। ছাত্রদলের নতুন কমিটির নেতাকর্মীদের সাথে পদবঞ্চিত নেতাকর্মীদের মধ্যে এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় নতুন কমিটি আহবায়ক নজরল ইসলাম অপুসহ উভয়ে পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়।

মঙ্গলবার বিকেলে জেলা বিএনপির উদ্যেগে আয়োজিত স্বাধীনতা দিবসে নির্বিচারে হামলা ও হত্যাকান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা চলাকালে এ ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও মারামাটির ঘটনা ঘটে।
বিকেলে বিএনপির যুগ্মমহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রল কবির খোকনের নেতৃত্বে চিনিশপুর বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ঢাকা-সিলেট মহাসড়কে উঠতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে জেল খানা মোড়ে গিয়ে সমাবেশে মিলিত হয়।

এ সময় ছাত্রদল নতুন কমিটি আহবায়ক নজরল ইসলাম অপুর নেতৃত্বে একটি মিছিল অনুষ্ঠানে যোগ দেয়। এ সময় পদবঞ্চিত নেতাকর্মীদের সাথে নতুন কমিটির নেতাকর্মীদের কথাকাটাকাটি হয়। পরে উভয় পক্ষর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও হামলা ঘটনা ঘটে। এতে নতুন কমিটি আহবায়ক নজরল ইসলাম অপুসহ উভয়ে পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এর আগে সোমবার বিকেলে নরসিংদী সরকারী কলেজের সাবেক এজিএস সিদ্দিকুর রহমান নাহিদের নেতৃতে ছাত্রদলের নতুন কমিটি বিলুপ্তর দাবিতে ঝাড়ু হাতে নিয়ে বিক্ষোভ মিছিল ও কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের কুশপুত্তলিকা দাহ করেন পদবঞ্চিত নেতাকর্মীরা। এ সময় চাকুরীজীবী নেতাদের বাদ দিয়ে ছাত্রদের দিয়ে ছাত্রদল গঠনের দাবি জানানো হয়।

জেলা বিএনপির সভাপতি খায়রল কবির খোকনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, আমিনুল ইসলার বাচ্চু, আকবর হোসেন, যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদুৎসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ নিউজ