২৪, মে, ২০২২, মঙ্গলবার

নরসিংদীতে নদীতে ঝাঁপ দিয়ে ছেলেকে বাঁচানোর চেষ্টা, প্রাণ গেল বাবা-ছেলের

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মনোহরদীতে বহ্মপুত্র নদীতে ডুবে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১১টার দিকে মনোহরদীর শকুন্দী ইউনিয়নের দীঘাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দু’জন হলেন, মো. জাকারিয়া ফরাজী (৫০) ও তার ছেলে মো. সাজিদ ফরাজী (৭)। তারা শকুন্দি ইউনিয়নের দীঘাকান্দি গ্রামের ফরাজী বাড়ির বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নিহত জাকারিয়া ফরাজী পেশায় একজন কৃষক। তার কৃষি জমি নদীর পাড়ে। সকালে মাঠে যাওয়ার সময় তার শিশু সন্তানও তার সাথে যাওয়ার বায়না ধরে। পরে তাকে নিয়ে মাঠে যাচ্ছিলেন। এ সময় কলা গাছের ভেলা দিয়ে বহ্মপুত্র নদী পারাপারের সময় সাজিদ ফরাজী নদীতে পড়ে যায়। সন্তানকে বাঁচাতে বাবা জাকারিয়া ফরাজী নদীতে ঝাঁপ দেয়। এ সময় বাবা ও ছেলে দুই জনই নদীতে তলিয়ে যায়।

পরে আশপাশের লোকজন নদী থেকে তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর কতব্যরত চিকিৎসক দুই জনকেই মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আনিছুর রহমান বলেন, নদীর মাঝখানে যাওয়ার পর কলা গাছের ভেলা থেকে শিশুটি উল্টে নদী পড়ে যায়। পরে তাকে বাঁচাতে গিয়ে দুই জনেরই মৃত্যু হয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে লাশ হস্তান্তরের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সর্বশেষ নিউজ