২২, সেপ্টেম্বর, ২০২১, বুধবার

নরসিংদীতে বন্ড খোকন পাগলার ভন্ডামী বিশ্বাস করে না তার চাচা ও মাজার কমিটির সভাপতি

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে ভন্ডামীর কথা মনে হলেই মনে হয় যে, ভন্ডামীর রাজধানী রয়েছে পাহাড় উজিলাব। এদিকে আজ ১২ই মার্চ, রোজ- শুক্রবার আব্দুল্লানগর এলাকায় গিয়ে দেখা যায় যে খোকন পাগলার ভন্ডামী।

এদিকে খোকন পাগলার কাছে আসা এক নারী সালমা আক্তার অভিযোগ করে বলেন, দীর্ঘ ৪ বছর যাবৎ সন্তান হওয়ার আশ্বাস দিয়ে লক্ষাধীন টাকা নিয়েছে। কিন্তু সন্তানতো হলোই না বরং আমার সংসার ভাঙ্গার অবস্থা বর্তমানে।

পরিচয় গোপন রাখার শর্তে সংবাদ কর্মী রুদ্রের নিকট অভিযোগ করে বলেন, এই খোকন প্রকৃত পক্ষেই একজন ভন্ড। এই ওরসের কালেকশনের টাকা তার ব্যক্তিগত ফান্ডে জমা হয়। কিন্তু চাহিলে খুব বেশি হলে আমাদেরকে দুই থেকে তিন হাজার টাকা দেয়। তার একটি অন্ধর মহল রয়েছে যেখানে সে বিভিন্ন সময় নারী নিয়ে যৌন কাজে লিপ্ত হয়।

এদিকে আজ নারায়নপুর থেকে আসা আবুল কাশেম তিনিও অভিযোগ করে বলেন, তার কাছে নারীরা আসলে তিনি খুব ভালোবাসেন। আর পুরুষ তার কাছে গেলে অকথ্য ভাষায় গালাগাল করেন। অনেক নারীর গায়ে হাত দিতেও আমি দেখেছি। কিন্তু আমরা অপারক তাই কিছুই বলতে পারি না।

এদিকে মাজার কমিটির সভাপতি সংবাদ কর্মী রুদ্রকে বলেন, এই খোকন প্রকৃত পক্ষে কোনো কাজের নয় মূলত তার পেশাই ভন্ডামী। এমনকি স্কুলের বারান্দায়ও সে যায় নাই। কিন্তু নিজেকে তিনি পরিচয় দেয় হাফেজ হিসেবে। এই খোকন পাগলার ভন্ডামীর বিষয়ে প্রথম সংখ্যায়ই যে সমস্ত বের হয়ে এসেছে তার কু-কর্ম আগামী সংখ্যায় চোখ রাখুন।

এদিকে অপরাধ বিশেষজ্ঞরা মনে করেন যে, প্রকৃত অর্থে যারা ধর্মীয় শিক্ষা দিবে তারা এই সমস্ত ভন্ডামীর কাজে লিপ্ত থাকবে না। কিন্তু এখন এসমস্ত ভন্ড খোকন পাগলাসহ বিভিন্ন পাগলার বিরোদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন খুবই জরুরী।

সর্বশেষ নিউজ