bitcoin investment fund bif how to make money trading bitcoin on paxful is it good to invest in bitcoin india how to beat 1 trading fee in crypto url http www.kirhyip.com kirhyip bitcoin investment script url crypto social trading platform bitcoin trading livestream binary options trading ig markets best demo trading platform based in new york can i get my.money out if i invest in.bitcoin 5 minute chart trading crypto calculate crypto trading history make a living from binary options binary options affiliate network world class stock trading platform invest mnothly in bitcoin bitcoin investing for christian gambling binary options tradervue jayne wayne binary options how to trade binary options for dummies pdf bitcoin de trading bot bitcoin trading book how can i invest my money in bitcoin teknik trading bitcoin can you make a lot of money with binary options bitcoin futures stop trading indexof binary options authority crypto trading spreadsheet excel binary options affiliate forum csa binary options ban info trading bitcoin binary options rss feed best forex binary option system best binary options university invest in bitcoin technology binary option withdrawal review australia 15 min rsi 4 binary options system us regulated binary options trading legit binary options trading trusted binary options websites hardware software system bitcoin trading tn law trading cryptos f1 holder, bitcoin trading how to beat 60 second binary options crypto trading viewer binary options strategy iq option bitcoin too late to invest binary options london open strategy samba binary options bitcoin trading regulated bitcoin trading philippines how is crypto trading taxes best cypto trading platform apex binary options trading digital trading platform perks how to invest in bitcoin eft regulated binary options brokers list bitcoin companies to invest in how do i invest in ethereum and bitcoin goldman sachs showing interest in a trading platform for bitcoin
৮, মে, ২০২১, শনিবার

নরসিংদীতে বন্ড খোকন পাগলার ভন্ডামী বিশ্বাস করে না তার চাচা ও মাজার কমিটির সভাপতি

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে ভন্ডামীর কথা মনে হলেই মনে হয় যে, ভন্ডামীর রাজধানী রয়েছে পাহাড় উজিলাব। এদিকে আজ ১২ই মার্চ, রোজ- শুক্রবার আব্দুল্লানগর এলাকায় গিয়ে দেখা যায় যে খোকন পাগলার ভন্ডামী।

এদিকে খোকন পাগলার কাছে আসা এক নারী সালমা আক্তার অভিযোগ করে বলেন, দীর্ঘ ৪ বছর যাবৎ সন্তান হওয়ার আশ্বাস দিয়ে লক্ষাধীন টাকা নিয়েছে। কিন্তু সন্তানতো হলোই না বরং আমার সংসার ভাঙ্গার অবস্থা বর্তমানে।

পরিচয় গোপন রাখার শর্তে সংবাদ কর্মী রুদ্রের নিকট অভিযোগ করে বলেন, এই খোকন প্রকৃত পক্ষেই একজন ভন্ড। এই ওরসের কালেকশনের টাকা তার ব্যক্তিগত ফান্ডে জমা হয়। কিন্তু চাহিলে খুব বেশি হলে আমাদেরকে দুই থেকে তিন হাজার টাকা দেয়। তার একটি অন্ধর মহল রয়েছে যেখানে সে বিভিন্ন সময় নারী নিয়ে যৌন কাজে লিপ্ত হয়।

এদিকে আজ নারায়নপুর থেকে আসা আবুল কাশেম তিনিও অভিযোগ করে বলেন, তার কাছে নারীরা আসলে তিনি খুব ভালোবাসেন। আর পুরুষ তার কাছে গেলে অকথ্য ভাষায় গালাগাল করেন। অনেক নারীর গায়ে হাত দিতেও আমি দেখেছি। কিন্তু আমরা অপারক তাই কিছুই বলতে পারি না।

এদিকে মাজার কমিটির সভাপতি সংবাদ কর্মী রুদ্রকে বলেন, এই খোকন প্রকৃত পক্ষে কোনো কাজের নয় মূলত তার পেশাই ভন্ডামী। এমনকি স্কুলের বারান্দায়ও সে যায় নাই। কিন্তু নিজেকে তিনি পরিচয় দেয় হাফেজ হিসেবে। এই খোকন পাগলার ভন্ডামীর বিষয়ে প্রথম সংখ্যায়ই যে সমস্ত বের হয়ে এসেছে তার কু-কর্ম আগামী সংখ্যায় চোখ রাখুন।

এদিকে অপরাধ বিশেষজ্ঞরা মনে করেন যে, প্রকৃত অর্থে যারা ধর্মীয় শিক্ষা দিবে তারা এই সমস্ত ভন্ডামীর কাজে লিপ্ত থাকবে না। কিন্তু এখন এসমস্ত ভন্ড খোকন পাগলাসহ বিভিন্ন পাগলার বিরোদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন খুবই জরুরী।

সর্বশেষ নিউজ