১৭, সেপ্টেম্বর, ২০২১, শুক্রবার

নরসিংদীতে বেলাবতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর বেলাবতে পুকুরের পানিতে ডুবে শামিউল ইসলাম ফুয়াদ (৪) ও লিজা আক্তার (৩) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু দুজন সম্পর্কে চাচাত ভাই বোন। নিহত শামিউল ইসলাম ফুয়াদ বীর বাঘবের গ্রামের শাহাদত হোসেনের ছেলে ও লিজা আক্তার একই গ্রামের মোঃ মনির হোসেনের মেয়ে। শুক্রবার (৫ মার্চ) সকাল ১০ টায় উপজেলার বাজনাব ইউনিয়নের বীর বাঘবের টান পাঁড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

নিহত শিশুদের পারিবারিক সূত্রে জানা যায়, সকালে শিশু ফুয়াদ ও লিজা খেলতে বের হয়। পরে দীর্ঘ সময় ধরে না পেয়ে পরিবারের লোকজন শিশু দুটিকে খুঁজতে বের হয়। এসময় একই গ্রামের সিরাজ মিয়ার পুকুর পাড়ে শিশু লিজার জুতা দেখতে পেয়ে পুকুরে তল্লাশি চালানোর সময় প্রথমে শিশু লিজা ও পরে ফুয়াদকে পানিতে ভাসমান অবস্থায় পাওয়া যায়। এসময় তাদেরকে উদ্ধার করে দ্রত বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন।

বাজনাব ইউপি চেয়ারম্যান খন্দকার মোখলেছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বাচ্চা দুটি পুকুর পাড়ে খেলতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে বলে ধারনা করা হচ্ছে।

সর্বশেষ নিউজ