২৪, অক্টোবর, ২০২১, রোববার

নরসিংদীতে ভৈরব থেকে চেয়ারম্যান পুত্র প্রবালের মৃতদেহ উদ্ধার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হোসেন ভূইয়ার ছেলের মৃতদেহ উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ।

আজ মঙ্গলবার (১জুন২১) সন্ধ্যা ৭ টায় কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার দূর্জয় মোড় এলাকা হতে এ.কে.এম মহিউদ্দিন প্রবাল (১৮) নামের এই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। তার শরীরে মারধর ও ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিহত প্রবাল মুছাপুর ইউপি’র বর্তমান চেয়ারম্যানের তৃতীয় ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহীন। তিনি জানান, সন্ধ্যা ৭ টায় ভৈরবের দূর্জয় মোড়ের পেছনের একটি গলির দোকান হতে প্রবালের মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় দোকানের সাটার তালাবদ্ধ ছিল। ধারণা করা হচ্ছে বিকেল ৩ টার সময় সে মারা যায়। নিহতের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

নিহতের বাবা ইউপি চেয়ারম্যান হোসেন ভূইয়া এ ঘটনাকে সন্ত্রাসী হামলা বলে দাবী করেন। তিনি এ হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, দূর্জয় মোড়ের পেছনের গলির আজান মটরস নামের একটি দোকানে গুমের উদ্দেশ্যে লাশ লোকানো ছিল।
অনেকেরই ধারণা কোন ছিনতাইকারী চক্র এ হত্যাকান্ডে জড়িত থাকতে পারে। আবার অনেকেই এই হত্যাকারে পিছনে কিশোর গ্যাং কে দায়ী করছেন। তবে প্রকৃত ঘটনা এখনো জানা যায়নি।

সর্বশেষ নিউজ