২৮, অক্টোবর, ২০২১, বৃহস্পতিবার

নরসিংদীতে মনোহরদীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মনোহরদীতে নাঈমা আক্তার অপি (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে মনোহরদী পৌর এলাকার চন্দনবাড়ি চরপাড়া গ্রামের আমির হোসেনের ঘর থেকে এই মরদেহ উদ্ধার করে পুলিশ। অপি মনোহরদী বাজারের ব্যবসায়ী আমির হোসেনের স্ত্রী। তিনি এক সন্তানের জননী।

স্থানীয়রা জানায়, প্রায় পাঁচ বছর আগে চন্দনবাড়ী চরপাড়া গ্রামের অদুদ মিয়ার ছেলে আমির হোসেনের সঙ্গে শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের সফুরিয়া গ্রামের রকন উদ্দিনের মেয়ে নাইমা আক্তারের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের তিন বছরের এক কন্যা সন্তান রয়েছে। বৃহস্পতিবার সন্ধায় পরিবারের লোকজনের সঙ্গে ইফতার ও খাওয়া দাওয়া শেষে নিজ ঘরে যায় ওই গৃহবধূ। দীর্ঘক্ষণ পর ঘর থেকে বের না হওয়ায় বাড়ীর লোকজন তাকে ডাকাডাকি করতে থাকেন। ভিতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করা হয়। পরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। পরে মনোহরদী থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মনোহরদী থানার ওসি (তদন্ত) মো. আরিফুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ নিউজ