৬, জুলাই, ২০২২, বুধবার

নরসিংদীতে মাধবদীতে ডাকাতির প্রস্তুতির সময় দুইজন আটক

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মাধবদীতে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ দুইজনকে আটক করেছে স্থানীয়রা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। শনিবার দিবাগত রাত ২টার দিকে মাধবদী থানার আসমান্দীরচরে এই ঘটনা ঘটে।
আটককৃতরা হলেন, নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার গাজীপুরা গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মো. মইজুদ্দীন ওরফে তেইল্লা (৩৭) ও নরসিংদী সদর উপজেলার কাঁঠালিয়ার মৃত জালাল উদ্দিনের ছেলে মো. বাবু মিয়া (২২)। তাদের বিরদ্ধে মামলা হওয়ার পর নরসিংদীর আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় ডাকাতের হানা টের পেয়ে ডাকাতদের ধাওয়া করেন স্থানীয়রা । এসময় ১৪/১৫ জন ডাকাত পালিয়ে যেতে পারলেও তাদের মধ্যে দুজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে দুইটি রামদা, একটি কাটার ও অবিষ্ফোরিত পাঁচটি ককটেল পাওয়া যায়। খবর পেয়ে পাঁচদোনা ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের দুজনকে গ্রেপ্তার করে।

পাঁচদোনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইউসুফ আহমেদ জানান, গতকাল রাতে আসমান্দীরচর এলাকা থেকে ওই দুই ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। আজ রোববার সকালে তাদের দুজনের বিরদ্ধে মামলা করা হয়। পরে দুপুরে তাদের নরসিংদীর আদালতে পাঠানো হয়। পালিয়ে যাওয়া ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ নিউজ