১৭, সেপ্টেম্বর, ২০২১, শুক্রবার

নরসিংদীতে রায়পুরায় দোকানে ভয়াবহ অগ্নিকা, ৪০ লাখ টাকার ক্ষতি

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় সার ও কীটনাশকের দোকানে ভয়াবহ অগ্নিকারে ঘটনা ঘটেছে। অগ্নিকাে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন দোকান মালিক।রোববার ভোর ৫টায় উপজেলার লোচনপুর বাজারের খালেক সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।

এসময় আগুন নেভাতে গিয়ে দগ্ধ হয় দোকান মালিক আবু সিদ্দিক। তাকে গুরতর আহতাবস্থায় ঢাকা মেডিক্যাল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে ৫ দিকে মুসুল্লিরা নামাজের জন্য মসজিদে যাওয়ার সময় একটি পান দোকানে আগুন জ্বলতে দেখতে পায়। মুহুর্তেই আগুন ছড়িয়ে পড়ে পাশের দুইটি সার ও কীটনাশকের দোকানে। এ সময় মুসুল্লিদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নিভানোর চেষ্টা চালায়।

পরে রায়পুরা ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস ও এলাকার লোকজন দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় খবর পেয়ে দোকান মালিক আবু সিদ্দিক এসে দোকানের সার্টার খোলার সময় ভেতরের আগুন এসে তার শরীরে লেগে যায়। এতে তার পুর শরীর দগ্ধ হয়।

রায়পুরা ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. আজিজুল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে তা পাশের দোকানগুলোতে ছড়িয়ে পরে।

সর্বশেষ নিউজ