২০, অক্টোবর, ২০২১, বুধবার

নরসিংদীতে শিক্ষার্থী অপহরণের পর চাঁদা দাবির অভিযোগে ৪ জন আটক

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে সবুজ মোল্লা (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীকে অপহরণের দুই ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ জুন) দুপুর ১ টায় শিবপুর উপজেলার ঘাগটিয়া এলাকা হতে ৪ অপহরণকারীসহ অপহৃত শিক্ষার্থীকে উদ্ধার করে নরসিংদী ডিবি পুলিশের সদস্যরা।

এর আগে সকাল শোয়া এগারোটার দিকে নরসিংদী সরকারি কলেজের পাশ থেকে তাকে অপহরণ করে দুবৃর্ত্তরা। বৃহস্পতিবার (৩ জুন) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় নরসিংদী জেলা পুলিশ।
অপহরণ হওয়া ঐ শিক্ষার্থী নরসিংদী সদরের করিমপুর এলাকার বাদল মোল্লার পুত্র সবুজ মোল্লা । অন্যদিকে, গ্রেফতারকৃত অপহরণকারীরা হলো সদরের সংগিতা এলাকার ফজল মিয়ার পুত্র নাদিম মিয়া (১৯), শামসু মিয়ার পুত্র আরিফ মিয়া (২০), ভেলানগর এলাকার রতন চন্দ্র দাসের পুত্র প্রান্ত চন্দ্র দাস (২০) এবং রায়পুরা উপজেলার শ্রীরামপুরের জাহাঙ্গীর মিয়ার পুত্র মো:মামুন (২৫)।

উদ্ধারের সময় তাদের কাছ থেকে নগদ ৪ হাজার টাকা, একটি অটো রিকশা এবং একটি মুঠোফোন জব্দ করা হয়।
পুলিশের দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার সকালে কলেজ শিক্ষার্থী সবুজ প্রাইভেট পড়ার উদ্দেশ্যে নরসিংদী শহরের ব্রাহ্মন্দী এলাকায় যায়। বেলা সোয়া ১১টার দিকে পড়া শেষ করে বাড়ি ফেরার পথে নরসিংদী সরকারি কলেজের নিকটে পৌঁছালে চার অপহরণকারী তাকে জোরপূর্বক একটি অটোতে তুলে শিবপুরে নিয়ে যায়। এসময় তার পকেটে থাকা নগদ ৪ হাজার টাকা ও মুঠোফোন ছিনিয়ে নিয়ে ঐ মুঠোফোনের মাধ্যমে তার মামাকে ফোন করে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। পরে বিষয়টি অপহৃত শিক্ষার্থীর মামা নরসিংদীর পুলিশ সুপারকে অবহিত করলে পুলিশ কাজ শুর করে এবং অপহরণের দুই ঘন্টার মধ্যে শিবপুর হতে তাকে উদ্ধার করা হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথেই অভিযান শুর করি। চারজন আটক করা হয়েছে, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সর্বশেষ নিউজ