২৩, সেপ্টেম্বর, ২০২১, বৃহস্পতিবার

নরসিংদীতে শিবপুরে গোয়াল ঘর থেকে যুবকের মরদেহ উদ্ধার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে একটি বাড়ির গোয়াল ঘর থেকে শিপন (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ জুন) বিকালে মাছিমপুর গ্রামের চাঁন মিয়ার বাড়ির গোয়াল ঘরের ভিতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শিপন নরসিংদী সদর উপজেলার বাদুয়ারচর গ্রামের হান্নান খন্দকারের ছেলে। সে পেশায় একজন সিএনজি চালক। শিবপুর উপজেলার মাছিমপুর উত্তর পাড়া গ্রামে তার নানার বাড়ি, কয়েক বছর আগে শিপনের বাবা মায়ের মধ্যে ছাড়াছাড়ি হলে সে মায়ের সাথে নানার বাড়িতেই থাকতো।

শিপনের মা আছমা বেগম জানান, সকাল ৯ টায় ঘুম থেকে উঠে বাড়ির পাশের দোকান থেকে কেক কিনে এনে খায় শিপন। অন্যান্য দিন সিএনজি অটোরিকশা নিয়ে বের হলেও আজ সে সিএনজি অটোরিকশা নিয়ে বের হয়নি। দুপুরে খাওয়ার জন্য খোজাখুঁজি করে না পেয়ে ২টার দিকে গরর গোয়াল ঘরে গিয়ে গলায় ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। এসময় আমি চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে ঘরের দরজা ভেঙ্গে গলা থেকে দড়ি খুলে হাসপাতালে নেয়ার প্রস্তুতি নিলে ওখানেই সে মারা যায়। ধারণা করা হচ্ছে শিপন আত্মহত্যা করেছে।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: সালাউদ্দিন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাছিমপুর গ্রামের চাঁন মিয়ার বাড়ির গরর গোয়াল ঘর থেকে শিপন নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

সর্বশেষ নিউজ