৬, জুলাই, ২০২২, বুধবার

নরসিংদীতে শিবপুরে পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল আরোহী নিহত

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর কিশোরগঞ্জের নিকলী-মিঠামইন হাওরে যাওয়ার পথে নরসিংদীর শিবপুরে পথচারীকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন । শনিবার (২৮ আগষ্ট) সকাল সাড়ে ৭টায় শিবপুর-মনোহরদী আঞ্চলিক সড়কের শিবপুর উপজেলার পচারবাড়ী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুদুর রহমান (৩৫) নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার ছোটবিনাইচর গ্রামের মৃত ফজলুল করিমের ছেলে। এ ঘটনা নিশ্চিত করেছেন শিবপুর মডেল থানার উপ-পরিদর্শক অরণ কুমার বসাক।

নিহতের বন্ধু মোটরসাইকেল চালক রাসেল জানান, সকালে দশ বন্ধু মিলে পাঁচটি মোটরসাইকেলে নিকলী- মিঠামইন হাওরের উদ্দেশ্য আড়াই হাজার থেকে রওনা দেন। শিবপুরের পচারবাড়ী পৌঁছলে হঠাৎ করে এক ব্যক্তি রাস্তা পার হচ্ছিলেন। এসময় তাকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলের গতিরোধ করলে পিছনে থাকা মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে পিছনে বসা মাসুদুর রহমান ডান দিকে ছিটকে পড়েন এবং চালক রাসেল বাম দিকে ছিঁটকে পড়েন। এসময় অপরদিক থেকে আসা একটি বাস মাসুদকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। বাসটি চাপা দিয়ে পালিয়ে গেছে। যে পথচারীকে বাঁচাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে তিনি অক্ষত আছেন।

শিবপুর মডেল থানার উপ-পরিদর্শক অরণ কুমার বসাক বলেন, নিহত মাসুদুর রহমানসহ তার বন্ধুরা কিশোরগঞ্জের নিকলী মিঠামইন আনন্দ ভ্রমণ করতে যাচ্ছিল। দুর্ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ নিউজ