৭, জুলাই, ২০২২, বৃহস্পতিবার

নরসিংদীতে শিবপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে পুকুরের পানিতে গোসল করতে নেমে লিমন মিয়া (৯) ও জুনায়েদ মিয়া (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে পুটিয়া ইউনিয়নের সৈয়দনগর এলাকার নির্মাণাধীন বিসিক শিল্পনগরীর ভেতরের একটি পুকুরে এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই দুই শিশু সম্পর্কে মামাত-ফুফাত ভাই।

নিহত লিমন মিয়া মিয়া শিবপুরের মুন্সেফের চর এলাকার রিপন মিয়ার ছেলে ও জুনায়েদ মিয়া একই এলাকার কিরন মিয়ার ছেলে।
নিহত দুই শিশুর পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে লিমন ও জুনায়েদ কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তাদের আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। তারা দুজন আরও কিছু শিশুর সঙ্গে নির্মাণাধীন বিসিক শিল্প নগরীর ভেতরের বালুর মাঠে খেলা করছিল। একপর্যায়ে তারা দুজন পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে নামে। পরে বিকেল ৫টার দিকে তাদের লাশ ওই পুকুরে ভেসে উঠতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে তাদের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে পুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার হাসান উল সানি এলিছ জানান, আজ দুপুরে ওই দুই শিশু হয়তো পুকুরটিতে গোসল করতে নেমেছিল। বিকেল ৫টার দিকে তাদের লাশ ওই পুকুরে ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পরিবারের সদস্যদের কাছে তাদের লাশ হস্তান্তর করা হয়।

সর্বশেষ নিউজ