১৭, সেপ্টেম্বর, ২০২১, শুক্রবার

নরসিংদীতে সংবাদকর্মী রুদ্র এর পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে সংবাদ কর্মী সাইফুল ইসলাম রুদ্র তার সহযোগীদের নিয়ে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে।
নরসিংদী জেলাকে আরো সমৃদ্ধশালী করার লক্ষ্যে তার সহযোগীর প্রত্যেককে তিনটি করে গাছ রোপণের নির্দেশ দিয়েছেন সংবাদ কর্মী সাইফুল ইসলাম রুদ্র। এরই অংশ হিসেবে এ কর্মসূচির আয়োজন করা হয়।

সোমবার (৭ জুন) দুপুরে নরসিংদী শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়ক ও গাবতলী এলাকায় বনজ ঔষধি ও ফলজ গাছের চারা রোপণের মধ্য দিয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন নরসিংদী জেলা রিপোর্টার সাইফুল ইসলাম রুদ্র।
এসময় তার সহকর্মী ইব্রাহীম, শাহিন, কাউছার, শামীম ও জুনাইদ সহ আরো কয়েকজন উপস্থিত ছিলেন।

এদিকে মহাসড়কের পাশে জমিতে থাকা এক কৃষক মোঃ কাশেম মিয়া বলেন, বিগত সময়ে এই মহাসড়কে সাইফুল ইসলাম রুদ্রকে বৃক্ষরোপণ করতে দেখেছি। শুধু তাই নয় তার মত সকল মানুষ যদি এই ভাবে ২/৩ টি করে চারা গাছ লাগাত তাহলে আমাদের নরসিংদী সহ সারা বাংলাদেশ আরো অপরূপ সৌন্দর্যে পরিণত হত। তাছাড়া পরিবেশের ভারসাম্য ঠিক থাকত। ঝড়, বৃষ্টি থেকে রেহাই পাওয়া যেত।

অপরদিকে সাইফুল ইসলাম রুদ্র নরসিংদী জেলাবাসী সহ সকল জনসাধারণের উদ্দেশ্যে বলেন, আমি বৃক্ষরোপণ করতে অনেক ভালোবাসি। তাছাড়া জননেত্রী শেখ হাসিনা সকলকে বৃক্ষরোপণ করার আহ্বান জানিয়েছেন। সেই লক্ষ্যে সাইফুল ইসলাম রুদ্র মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ অনুযায়ী এই বৃক্ষরোপণ কর্মসূচী পালনের উদ্যোগ নিয়েছেন।

সর্বশেষ নিউজ