২০, এপ্রিল, ২০২১, মঙ্গলবার

নরসিংদীতে ২৪ ঘন্টায় আরও ৬৬ জন করোনায় আক্রান্ত

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৬৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার (১৯ এপ্রিল) বিকালে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন মো: নুরল ইসলাম। নতুন ৬৬ জনসহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়াল ৩ হাজার ৮১৪ জনে।

সিভিল সার্জন মো: নুরল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় ২০৯ জনের নমুনা পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়। এতে ৬১ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৩৯ জন, পলাশে ২০ জন ও শিবপুরে ২ জন। এছাড়া র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় রায়পুরায় ২ ও সদরে ৩ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়।

এ পর্যন্ত শনাক্তদের মধ্যে মধ্যে সদর উপজেলায ২৪২৮ জন, শিবপুরে ৩৩৩জন, পলাশে ৪৬৯ জন, মনোহরদীতে ২১৩ জন, বেলাবোতে ১৬৭ জন, রায়পুরাতে ২০৪ জন।

নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ২৩ হাজার ২৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে হাসপাতাল আইসোলেশনে আছেন ৩৪ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ৫১৫ জন।

জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৬০ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩১, পলাশের ০৫, বেলাব ০৬, রায়পুরা ০৮, মনোহরদী ০৩ ও শিবপুরে ০৭ জন।

সর্বশেষ নিউজ