৪, আগস্ট, ২০২১, বুধবার

নরসিংদীতে ২৪ ঘন্টায় দুইজনের মৃত্যু, ৪৯ জনের করোনা শনাক্ত

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সদর উপজেলায় একজন ও শিবপুরে একজন। এছাড়া এই সময়ে নতুন করে আরও ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার (১৯ জুলাই) সকালে নরসিংদীর সিভিল সার্জন মো: নূরল ইসলাম এ তথ্য জানিয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৫ হাজার ৫২০ জনে। মৃত্যুর সংখ্যা দাড়াল ৬৭ জনে।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় ১৫১ জনের অ্যান্টিজেন পরীক্ষায় ৪৯ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২০ জন, রায়পুরায় ৮ জন, বেলাবতে ৬ জন, মনোহরদীতে ১ জন ও শিবপুরে ১৪ জন। নমুনার সংখ্যা বিবেচনায় শনাক্তের গড় হার ৩২ দশমিক ৫ শতাংশ। এই সময়ে করোনা আক্রান্ত দুইজনের মৃত্যু হয়েছে।
এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায ৩২৭৭ জন, শিবপুরে ৪৯৮ জন, পলাশে ৯১৪ জন, মনোহরদীতে ২৭৮ জন, বেলাবোতে ২৫৫ জন ও রায়পুরাতে ২৯৮ জন।

নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৩৩ হাজার ৩৬৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে করোনা রোগীর সংখ্যা ৮৯৫ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৪২ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ৮৫৩ জন।

জেলায় নতুন করে দুইজনসহ এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৬৭ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩৪ পলাশের ০৬, বেলাব ০৭, রায়পুরা ০৮, মনোহরদী ০৪ ও শিবপুরে ০৮ জন।

সর্বশেষ নিউজ