৭, জুলাই, ২০২২, বৃহস্পতিবার

নরসিংদীর মাধবদীতে খাদে পড়ার ৫ ঘন্টা পর বাসের নিচ থেকে মরদেহ উদ্ধার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মাধবদীর কান্দাইলে যাত্রীবাহি বাস উল্টে খাদে পড়ার প্রায় ৫ ঘন্টা পর বাসের এক নারী যাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে ইটাখোলা হাইওয়ে পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) নূর হায়দার তালুকদার এই তথ্য নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে দিকে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এবং রাত সাড়ে আটটা থেকে নয়টার মধ্যে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বাস যাত্রীর নাম শাহিনুর বেগম (৪০)। তিনি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বৈরাগীরচর এলাকার নবী হোসেনের স্ত্রী। ঘটনার দিন তিনি নারায়ণগঞ্জে ভাইয়ের বাসায় যাচ্ছিলেন।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার বিকেল তিনটার দিকে নরসিংদীর মনোহরদী বাসস্ট্যান্ড থেকে মনোহরদী পরিবহন নামের একটি বাস আনুমানিক আট থেকে দশজন যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল। বিকেল চারটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর কান্দাইল বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এরপর ভেতরে থাকা যাত্রীরা একে একে বেরিয়ে আসেন। প্রাথমিকভাবে ওই খাদে পড়া বাস থেকে কোন মরদেহ পায়নি পুলিশ। বাসটির উদ্ধার কাজ শুরর পর রাত সাড়ে আটটার দিকে বাসটি তোলার পর নীচ থেকে ওই নারীর মরদেহ পাওয়া যায়।

ইটাখোলা হাইওয়ে পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) নূর হায়দার তালুকদার বলেন, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। ওই রাত ১২টার দিকে এই ঘটনায় অজ্ঞাতনামা বাস চালককে আসামী করে মামলা হয়েছে।

সর্বশেষ নিউজ