৫, জুলাই, ২০২২, মঙ্গলবার

নরসিংদীর মাধবদীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জন গ্রেপ্তার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীর মাধবদীতে ডাকাতির প্রস্তুতিকালে আন্তজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক। এর আগে মঙ্গলবার রাতে মাধবদীর একটি নির্মাণাধীন পেট্রোল পাম্পের সামনে থেকে তাদের অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ৫ জন হলেন, নরসিংদীর মাধবদীর ডৌকাদি এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে আবু কালাম ওরফে উজ্জ্বল ও মৃত জমির আলীর ছেলে ইউনুছ আলী ওরফে গাছুয়া, নরসিংদী শহরের ব্রাহ্মনপাড়া এলাকার মৃত বাদল মিস্ত্রীর ছেলে হালিম ওরফে হাইল্যা এবং নারায়ণগঞ্জের আড়াইহাজারের বগাদি এলাকার শামসুল হকের ছেলে মোঃ ইকবাল ও বালিয়াপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে জাকির হোসেন।

সংবাদ সম্মেলন জানানো হয়, মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদীর মহিষাশুড়া ইউনিয়নের কোতালিরচর এলাকায় অভিযান চালানো হয়। সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহমেদ ও মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান এতে নেতৃত্ব দেন। রাত দেড়টার দিকে ওই এলাকার একটি নির্মাণাধীন পেট্রোল পাম্পের সামনে থেকে পাঁচজনকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা অস্ত্রের মধ্যে রয়েছে, এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল, একটি লোহার ছুড়ি, একটি স্টিলের হাতলযুক্ত কিরিচ, একটি লোহার শাবল ও একটি রাম দা।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক জানান, আসামীদের বিরদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তাদের বিরদ্ধে মাধবদী থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

সর্বশেষ নিউজ