৫, জুলাই, ২০২২, মঙ্গলবার

নরসিংদীর রায়পুরায় ছাত্রলীগ নেতা তুহিনের বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরা উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুহিনের বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ দিয়েছে কলেজ পড়–য়া এক অসহায় ছাত্রী। খোঁজ নিয়ে জানা যায়, অসহায় ছাত্রীটি রায়পুরা উপজেলার জাহাঙ্গীর নগর এলাকার বাসিন্দা।
ছাত্রীর মা ফরিদা ইয়াছমিন ডলির সাথে মোবাইল ফোনে সংবাদকর্মী রুদ্র এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা গরীব মানুষ। এদিকে একই এলাকার ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম তুহিন, পিতা- জাহাঙ্গীর আলম ভূইয়া খুবই প্রভাবশালী হওয়ায় সে বিগত সময়ে আমার মেয়েকে প্রায় সময়ই উত্যক্ত করে আসছে।

এক কথায় আমার মেয়েকে সে ইভটিজিং করে আসছে। গত ৪ ই সেপ্টেম্বর রোজ শনিবার দুপুর অনুমান ১২ ঘটিকার সময় ছাত্রলীগ নেতা তুহিন আমার বাড়ীতে এসে আমার মেয়েকে জোর পূর্বক তার সাথে যেতে বলে এবং ঘরের অনেক জিনিসপত্র ভাঙ্গচুর করে। আমার মেয়ে তার সাথে যেতে রাজি না হওয়ায় সে আমার মেয়েকে অনেক মারধর করেছে। আমি ফেরাতে গেলে আমাকেও তুহিন অনেক মারধর করে। এক পর্যায়ে আমাদের চিৎকারে আশেপাশের লোকজন আসলে সে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে আমি কোন উপায় না দেখে আমার এবং আমার মেয়ের জীবনের নিরাপত্তার কথা ভেবে আমার স্থানীয় এক ভাই ও রায়পুরা উপজেলার নেতা আঃ রবকে নিয়ে রায়পুরা থানায় একটি জিডি করি। যাহার নং- ২৯০ তারিখ: ০৫-০৯-২০২১ ইং।

এ বিষয়ে সংবাদ কর্মী রুদ্র ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুহিনের কাছ থেকে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন, আমার বিরুদ্ধে অপ:প্রচার চালাচ্ছে এই নারী। তাই এই বিষয়ে আপনি কোন রিপোর্ট না লিখলেই ভালো হয়।
এ বিষয়ে তুহিনের বাবা পলাশতলী ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ভূইয়া সংবাদকর্মীকে জানান, আমার ছেলেকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য কৌশল খাটাচ্ছে। যারাই জি.ডি করছে তাদের বিরুদ্ধে মানহানি মামলা করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এ বিষয়টি সুষ্ঠুভাবে তদন্ত করে বিবাদী তুহিনের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়ার জোর দাবি জানাচ্ছে অনেক ছাত্রলীগ কর্মীরা।

সর্বশেষ নিউজ