৫, জুলাই, ২০২২, মঙ্গলবার

নরসিংদীর শিবপুরে এক অসহায় নারীকে ধর্ষণের চেষ্টা, পিটিয়ে আহতের অভিযোগ থানায় মামলা

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের কারারচর গ্রামের এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৫ আগষ্ট) সকাল ০৭.১৫ ঘটিকার সময় এ ঘটনা ঘটে। এতে ভুক্তভোগী ও তার স্বামী আসামীর বিরুদ্ধে শিবপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আমেনা আক্তার চুমকি (৩২), স্বামী: আ: বাতেন, সাং: দক্ষিন কারারচর, থানা: শিবপুর, জেলা: নরসিংদী কে তারই প্রতিবেশী দেবর আসামী মোহাম্মদ আলী (৩৫), পিতামৃত: সুলতান উদ্দিন, সাং: দক্ষিন কারারচর, থানা: শিবপুর, জেলা: নরসিংদী বহুদিন যাবৎ আমেনা আক্তারের স্বামীর অনুপস্থিতিতে কু-প্রস্তাব দিয়ে এবং অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শন করে আসছিল। এতে আমেনা আক্তার প্রতিনিয়ত মানসিক নির্যাতনের শিকার হয়েছে। তাই সে কোন উপায় না দেখে বিগত ৮ ই আগষ্ট ২০২১ ইং তারিখে শিবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এরই প্রেক্ষিতে ঐ দিনই শিবপুর থানা পুলিশের কর্মকর্তারা তৎপর হয়ে আসামীকে তাৎকক্ষণিক আটক করে আদালতে প্রেরণ করেন।
এদিকে আজ ৯ ই আগষ্ট এলাকার কিছু কুচক্রী মহল বাদীনিকে মিথ্যা অপবাদ দিয়ে গ্রাম ছাড়া করার পায়তারা করছে। এছাড়া উক্ত বাদীনির বিরুদ্ধে মিথ্যা গুজব ছড়িয়ে মৌলভী স্কুলে গণস্বাক্ষরের কর্মসূচী নেওয়া হয়েছে বলে বাদীনি অভিযোগ করেন।

এদিকে বাদীনি সংবাদকর্মী সাইফুল ইসলাম রুদ্রকে অভিযোগ করে বলেন, একই এলাকার ওয়ার্ড সভাপতি তানভীরের বাড়ীতে শালিস নিয়ে গেলে তার সাথে আমাকে রাত কাটানোর প্রস্তাব দেয় এবং বলে যে, তার সাথে রাত্রি যাপন করলে আমার সঠিক বিচার করে দিবে নতুবা আমাকে মিথ্যা অপবাদ দিয়ে গ্রাম থেকে বের করে দেওয়ার হুমকি দেয়।

অপরদিকে খোঁজ নিয়ে জানা যায় যে, একই এলাকার কিছু প্রতাবশালী মহল বিশেষ করে মুস্তাফিজ নামে এক ব্যক্তি বাদীনিকে মামলা উঠাইয়া নেওয়ার জন্য চাপ প্রয়োগ করছে নতুবা বাদীনিকে বিবস্ত্র করে সেগুলোর ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে বলে জানা যায়। তাই বর্তমানে অসহায় বাদীনি খুবই কষ্টে দিনযাপন করছে এবং রাষ্ট্রের নিকট নিরাপত্তার দাবী জানাচ্ছে।

এ বিষয়ে শিবপুর থানার ওসি সালা উদ্দিন সংবাদকর্মীর নিকট অভিযোগ প্রাপ্তির বিষয়টি স্বীকার করে বলেন, একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আরো তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ নিউজ