৭, জুলাই, ২০২২, বৃহস্পতিবার

নরসিংদী আমদিয়া ইউনিয়নে পুলিশের জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মাধবদী থানার আমদিয়া ইউনিয়নে জনসচেতনতামূলক সভা করেছে পুলিশ। সোমবার বিকাল ৫টায় আমদিয়া ইউনিয়ন পরিষদ মাঠে ৮নং বিট পুলিশের উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী নির্যাতন, ইভটিজিং, বাল্য বিবাহ, সাইবার ক্রাইমমুক্ত সমাজ গড়ার লক্ষ্য জনসচেতনতা তৈরিতে এই সভা করা হয়। সভায় উপস্থিত ইউনিয়নের ৯৬টি গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত ৬০ জন আসামীর পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনদের সাথে আলোচনা করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান বলেন, যে দেশের জনগণ আইনের প্রতি শ্রদ্ধাশীল, সে দেশ ততো বেশি উন্নত। উন্নত দেশে কারো নামে মামলা হলে পুলিশ তাকে একটি নোটিশ পাঠায়। নোটিশ পেয়ে থানায় উপস্থিত হয়। আর আমাদের দেশে পুলিশ মামলা হওয়ার পর আসামীর পিছনে দৌঁড়ায়। গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামীদের আইনের হাতে তুলে দেয়ার জন্য উপস্থিত পরিবারের সদস্য ও স্বজনদের প্রতি আহবান জানান তিনি।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজাউল করিম, মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সৈয়দুজ্জামান, আমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দীন ভূইয়া রিপন প্রমূখ।

এসময় আরও উপস্থিত ছিলেন আমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ আসাবুদ্দিন, আমদিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আমদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল আহমেদসহ এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।

সর্বশেষ নিউজ