১, মার্চ, ২০২১, সোমবার

নরসিংদী পৌরসভার ২ নং ওয়ার্ডে মনির হোসেনের ডালিম’র জয় জয়কার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদী পৌরসভার ২ নং ওয়ার্ডে ডালিম প্রতিক নিয়ে কাউন্সিলর পদ প্রার্থী মনির হোসেন সাগর। তিনি ভোটারদের ঘরে ঘরে ঘুরে ভোট প্রার্থণাসহ দোয়া কামনা করছেন। ভোটাররাও দিচ্ছেন প্রত্যাশা, সেই সাথে শুনাচ্ছেন আশার বাণী। এলাকায় মানব দরদী, দানশীল সমাজসেবক হিসেবে তার রয়েছে ব্যাপক পরিচিতি। তার পিতা গফুর হাজী ছিলেন উদারতা, মানবিকতার এক উজ্জ্বল দৃষ্টান্ত, যা নরসিংদীবাসী জানতে এবং মানতেন। তিনি গরিবদের জন্য থাকতে সদা উদার হস্ত। উনার মৃত্যূর পর মনির হোসেন পিতার সেই গুণাবলীগুলো ধারণ এবং পালন করেন। শুধু মনির হোসেনই নয় তার জন্য ভোট প্রার্থণা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন মহিলারাও।

বিগত করোনা পরিস্থিতিতে সমাজের অনেক ধনাঢ্য ব্যক্তি নিজে সেইফ রাকতে চার দেওয়ালে বন্দি থেকেছেন। তখন এই মানব দরদী সব কিছুকে উপেক্ষা করে এলাকার অসহায় কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন। শুর করোনাকালীন সময়ই নয়, তীব্র এ শীতে এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণসহ তিনি সব সময় অসহায় দুস্থ মানুষের সেবায় সচেষ্ট থাকেন। বিভিন্ন সামাজিক সংগঠনের আচার অনুষ্ঠানসহ শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে তিনি তার হাত বাড়িয়ে দেন। এলাকার মানুষের যেকোন বিপদ-আপদসহ দু:সময়ে এগিয়ে যাওয়াটাকে নিজের দায়িত্ব মনে করেন তরন এই সমাজসেবী মনির হোসেন সাগর।

ক্ষমতা কিংবা বিত্তশালী হওয়ার ভাষণা নয়, বরং একজন সমাজসেবী হিসেবে তার কাজের পরিধি বাড়িয়ে সমাজের উচু-নিচু সকল শ্রেণি পেশার মানুষের সেবা এবং নাগরিক সুবিদা ফিরিয়ে দেওয়ার ব্রত নিয়েই নির্বাচনে প্রার্থী হয়েছেন।

নরসিংদী সদর উপজেলা মোড়স্থ হাজী গফুর মার্কেটের সত্ত্বাধিকারী তরন এই সমাজসেবক মনির হোসেন সাগরের সর্ব মহলেই রয়েছে গ্রহণ যোগ্যতা। শুধু মুসলমানদের নয় সনাতন ধর্মালম্বী লোকজনের কাছে তার ন্যায়-নিষ্ঠার জন্য ইতোমধ্যে তিনি হয়ে উঠেছেন কারো ভাই, কারো বন্ধু আবার কারো কাছে পুত্রসম আপনজন। মনির হোসেন সাগরের ডালিম প্রতিকে এরই মধ্যে ২ নং ওয়ার্ডের ভোটারদের মাঝে ব্যাপক সারা পড়েছে। পুরো ২ নং ওয়ার্ডে ডালিমের জয় জয়কার।

আগামী ১৪ ফেব্রয়ারী সকল শ্রেণিপেশার লোকজনের রায় নিয়ে নরসিংদী পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন মনির হোসেন সাগর।

সর্বশেষ নিউজ