how much did winklevoss invest in bitcoin where to find a legit binary options brokers alexey gubarev binary options is there a trading platform like mt4 but for stocks? dummies guide trading crypto vor exercises pdf does anyone make money on binary options invest in bitcoin you ignorant fool how to invest in bitcoin 101 free binary options forecasting software download trading bitcoin exchange differences no commission crypto trading one minute binary options strategy option builder binary vanilla one scams sell everything i own and invest it all in bitcoin github crypto currency trading bot coinigy trading platform best bitcoin earning sites without investment bitcoin trading website development can u still invest in bitcoin bitcoin option trading usa trading on coinbase pro using bitcoin increments does anyone make a living trading binary options reddit best stock trading platform fidelity td ameritrade metatrader 4 trading platform foliofn investments, inc. note trading platform top rated liscensed binary options brokers 2015 currency price bitcoin trading bitcoin trading exchange platform difference between option trading and binary option trading amscot trading platform bitcoin trading australia review bitcoin investment trust ipo best computer setup for bitcoin trading unregulated mt4 binary options brokers black hat crypto trading usa taxes on bitcoin trading inary free binary option alerts best real time day trading platform stock what time does bitcoin trading close daily "binary options" excel spreadsheet journal optionshouse virtual trading platform tutorial crypto genesis trading software what trading platform or broker has the fastest option trading executions how much does it cost to start investing in bitcoin trading platform for td ameritrade and fidelity binary options brokers cheap binary options trading when robinhood crypto trading crypto trading in puerto rico imba trader binary options who invested in bitcoin early is bitcoin stock a good investment kestra financial trading platform what is a binary client binary options success stories reddit ez trade binary options bitcoin trading is halal or haram
১৯, এপ্রিল, ২০২১, সোমবার

নরসিংদী মেহেদীর রঙ না শুকাতেই নববধূকে হত্যা

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি:মাত্র দেড়মাস আগে পারিবারিকভাবে বিয়ে হয়েছিল শিল্পী রানী দাসের(১৯)। চলতি বছরের ২১ ফেব্রয়ারিতে বি-বাড়ীয়া জেলার নবীনগর উপজেলার প্রদীপ চন্দ্র দাসের মেয়ে শিল্পী রানী দাসের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের জিনারদী গ্রামের বিমল দাসের ছেলে শ্যামল দাসের।

বিয়ের সময় ছেলের পরিবারকে এক লাখ ১০ হাজার টাকা যৌতুক ও এক ভরি স্বর্ণালংকার দেয়ার কথা ছিল মেয়ের পরিবারের। কিন্তু মেয়ের পরিবার বিয়ের আগের দিন ছেলে পক্ষকে এক লাখ টাকা ও আধাভরি স্বর্ণালংকার দিতে সক্ষম হলেও বাকি আধাভরি স্বর্ণ ও ১০ হাজার টাকা দিতে অক্ষম হয় তারা।

ফলে বিয়ের সাপ্তাহখানেক পর থেকেই নববধূ শিল্পী রানীর ওপর শুর হয় অমানবিক নির্যাতন। স্বামীর পরিবার থেকে প্রতিনিয়ত এমন অমানবিক নির্যাতন সহ্য করতে না পেরে নববধূ শিল্পী রানী তার পরিবারকে একাধিকবার ফোন করে জানিয়েছে যেনো খুব দ্রত বর পক্ষকে তাদের দাবিকৃত যৌতুকের বাকি টাকা ও স্বর্ণালংকার যেন দিয়ে দেয়া হয়।
কিন্তু মেয়ের পরিবার কিছুতেই যৌতুকের বাকী টাকা ও স্বর্ণালংকার দিতে পারছিল না। তাই তারা বিনয়ের সঙ্গে ছেলে পরিবারের কাছে ক্ষমা চেয়ে ৬ মাসের সময় চেয়েছিল যৌতুকের টাকা ও স্বর্ণ পরিশোধ করার জন্য। কিন্তু পাষ স্বামী শ্যামল ও তার পরিবারের সদস্যরা যৌতুকের টাকা ও স্বর্ণালংকার না পেয়ে অমানবিক নির্যাতন করে শ্বাসরোধে হত্যা করে নববধূ শিল্পী রানী দাসকে। এভাবেই অমানবিক ঘটনাটির বর্ণনা দিচ্ছিল নববধূ শিল্পী রানীর বড় ভাই শুভ চন্দ্র দাস।

সোমবার বিকালে পলাশ থানা পুলিশ নববধূ শিল্পী রানীর নিথর দেহটি স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এই ঘটনায় সোমবার রাতে নববধূর ভাই শুভ চন্দ্র দাস বাদী হয়ে স্বামী শ্যামল ও শশুর বিমলকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলার পর থানা পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার সকালে অভিযুক্ত শ্যামল ও বিমলকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দীন জানান, নিহত শিল্পী রানীর শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা রজু হয়েছে। মামলার পর অভিযান চালিয়ে অভিযুক্ত স্বামী শ্যামল ও শশুর বিমলকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। তবে নিহতের ময়না তদন্তের রিপোর্ট পেলে ঘটনার মূল রহস্য উদ্ঘাটন করা যাবে।

সর্বশেষ নিউজ