২২, সেপ্টেম্বর, ২০২১, বুধবার

নরসিংদী রায়পুরায় সিএনজি-মাইক্রোবাসের সংঘর্ষে সিএনজির চালক নিহত

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর রায়পুরায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সিএনজির চালক নিহত হয়েছেন। সোমবার (০১ ফেব্রয়ারি) রাত সাড়ে ৭টার দিকে রায়পুরা উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ঝাড়তলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এই দুর্ঘটনায় নিহত ওই সিএনজির চালকের নাম আপেল মিয়া (২৫)। তিনি রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের জংগী শিবপুর এলাকার মো. আলাউদ্দীনের ছেলে।

ভৈরব হাইওয়ে পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সিএনজিতে গ্যাস ভরার জন্য কিশোরগঞ্জের ভৈরবে গিয়েছিলেন আপেল মিয়া। গ্যাস ভরে বাড়ি ফেরার পথে মহাসড়কের ঝাড়তলা এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজির চালক আপেল মিয়ার মৃত্যু হয়।

ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক দেলোয়ার হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ভৈরব হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছেন। নিহতের স্বজনরা থানায় আসার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ নিউজ