২০, জানুয়ারী, ২০২২, বৃহস্পতিবার

নিজের সংসারের দিকে তাকাই নাই, আপনাদের সেবা করে গেছি: আইভী

সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত নারায়ণগঞ্জ গড়ার প্রতিশ্রুতি দিয়ে নৌকায় ভোট চেয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রচারণার শেষ দিনে শুক্রবার আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী বলেন, আমি আপনাদের জন্য মৃত্যুকেও বরণ করে নিতে রাজি আছি। ত্বকীর জন্য, চঞ্চলের জন্য নিজের জীবনকে বাজি রেখেছি। পুনরায় বাজি রাখতে রাজি আছি। নিজের ঘরসংসার সন্তানের দিকে তাকাই নাই। আপনাদের সেবা করে গেছি। নিশ্চয়ই আপনারা আমাকে বিমুখ করবেন না।

তিনি বলেন, এই নারায়ণগঞ্জ আওয়ামী লীগের ঘাঁটি। নৌকার ঘাঁটি। এই নারায়ণগঞ্জ মানুষের কল্যাণে কাজ করে। কল্যাণের জন্য আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দেয়। এ নারায়ণগঞ্জের মিউচুয়াল ক্লাবে আওয়ামী লীগের জন্ম। জননেত্রী শেখ হাসিনা নির্বাচন করার জন্য আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। এই নৌকা চাঁদাবাজির বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধের নৌকা।

এদিকে পূর্বঘোষণা অনুযায়ী বিকালে ৩টায় পথসভার কথা থাকলেও তা রীতিমতো জনসমাবেশে রূপ নেয়।

সভা শুরু হওয়ার কিছু সময় পর সভাস্থলে আসেন নৌকার মেয়র প্রার্থী। তার বক্তব্যের আগে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংঠনিক সম্পাদক আহমদ হোসেন, এমএম কামাল হোসেন, আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও খোকন সাহা।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের সধারণ সম্পাদক খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আইভীর বক্তব্যের শেষে শুরু হয় র‌্যালি।

সর্বশেষ নিউজ