২৩, সেপ্টেম্বর, ২০২১, বৃহস্পতিবার

পরীমনিকে দেখতে গিয়ে ‘স্বর্ণের পায়েল’ পেলেন যে অভিনেত্রী

কারামুক্তির পর চিত্রনায়িকা পরীমনিকে দেখতে তার বাসায় গিয়ে স্বর্ণের পায়েল উপহার পেয়েছেন এক অভিনেত্রী। সেই অভিনেত্রীর নাম রাজ রিপা।

গত বৃহস্পতিবার পরীমনিকে দেখতে তার বাসায় যান চিত্রনায়িকা রাজ রিপা। সেখানে পরীমনির ভালোবাসা ও আপ্যায়নে মুগ্ধ হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

একটি গণমাধ্যমের কাছে অভিনেত্রী রিপা বলেন, একটা মানুষ এত মিষ্টি হয় কীভাবে। তিনি আমাকে যেভাবে সম্মান জানালেন, আপ্যায়ন করলেন, আমি মুগ্ধ হয়ে গেছি।

এর আগে কখনও পরীমনির সঙ্গে দেখা হয়নি বলেও জানান রাজ রিপা। তবে পরীর প্রতি ভালোবাসা থেকে তিনি তার মুক্তির জন্য শাহবাগের মানবন্ধনে অংশ নিয়েছিলেন। পরীমনি মুক্তি পেলে তার সঙ্গে দেখা করবেন বলেও মনস্থির করেছিলেন।

উল্লেখ্য, জাতীয় ব্যাডমিন্টন দলের (অনূর্ধ্ব-১৮) সদস্য ছিলেন অভিনেত্রী রাজ রিপা। খুলনা বিভাগে চ্যাম্পিয়নও হয়েছিলেন তিনি। কিন্তু ব্যাডমিন্টনকে বিদায় জানিয়ে ক্যারিয়ার গড়েছেন চলচ্চিত্রে।

‘দহন’ সিনেমায় একটি ছোট চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়া রাজ রিপা অভিনয় করেছেন ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায়। যেখানে তার বিপরীতে আছেন সাতজন নায়ক। সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

প্রসঙ্গত, মাদক মামলায় টানা ২৭ দিন থানা ও কারাগারে থাকার পর ১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান পরীমনি। এরপর থেকে অনেকেই তার সঙ্গে দেখা করতে তার বনানীর বাসায় যাচ্ছেন।

সর্বশেষ নিউজ