২৪, অক্টোবর, ২০২১, রোববার

পানি প্রবাহের নালা বন্ধ করায় ও আওয়ামী সভাপতির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে অনিবন্ধিত অনলাইন পোর্টালে ইউপি আওয়ামীলীগ সভাপতিকে নিয়ে মিথ্যা অপ-প্রচার ও কৃষিজমির পানি প্রবাহের নালা বন্ধকরে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের জেলার টঙ্গিবাড়ী উপজেলার কাঠাদিয়া-শিমুলিয়া ইউনিয়নের পূর্ব আলদী সড়কে এসব কর্মসূচি পালন করা হয়।
এসব কর্মসূচিতে ইউনিয়ন টির সর্বস্থরের জনগনসহ স্থানীয় আওয়ামীলীগ ও এর বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় মানববন্ধনকারীরা বলেন,কল্যান শিং চকের কৃষি জমির পানি প্রবাহে নালা আটকে দিয়ে, সরকারি জমি দখল ও গাছ কর্তন করে বালু দিয়ে ভরাট করে স্থাপনা নির্মানের প্রতিবাদ করেন কাঠাদিয়া-শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মজিবুর রহমান বেপারী। তাতে ক্ষিপ্ত হয়ে একটি কুচক্রিমহল মজিবুর রহমানের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজীর অভিযোগ এনে অনিবন্ধিত শীর্ষ টাইমস নামের একটি অনলাইন পোর্টালে মিথ্যা সংবাদ প্রচার করে তার সুনাম খুন্ন করায় এসব ভূয়া অনলাইন পোর্টাল বন্ধকরে তাদের বিচার দাবী ছাড়াও উল্লেখিত চকের পানি প্রবাহের নালা খুলে দেয়ার জোরালো দাবী করে এসব কর্মসূচি পালন করা হয়।

এসময় সরকারি জমি দখল,নালা বন্ধকারী ও গাছ কর্তনের অভিযোগে অভিযুক্ত রাজীব ও মাসুম বলেন,আওয়ামীলীগ সভাপতি মজিবুর রহমান বেপারী আমাদের থেকে কোনো চাঁদা চায়নি। তিনি বলেছিলেন পানি প্রবাহের নালা খুলে দিয়ে এবং দখল কৃত জমি ছেড়ে দিতে সেই বিষয়টিকে পুজি করে একটি কুচক্রিমহল শীর্ষ টাইমস নামের একটি ভূয়া অনলাইন পোটালে আমাদের ভুল বুঝিয়ে একটি ভিডিও সংবাদ করে যা সত্য নয়।

কাঠাদিয়া-শিমুলিয়া ইউনিয়া চেয়ারম্যান মোঃ নূর হোসেন বেপারীর নেতৃত্বে কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন,ইউপি আওয়ামীলীগের সভাপতি মোঃ মজিবুর রহমান বেপারী,যুবলীগ সভাপতি মোঃ জাকির হোসেন মেম্বার,ইউপি সদস্য আনোয়ার হোসেন মেম্বার,ইউনিয়নটির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবীবুর রহমান মাদবরসহ স্থানীয় গণ্যমান্যব্যক্তি বর্গ।

সর্বশেষ নিউজ