১৭, সেপ্টেম্বর, ২০২১, শুক্রবার

পু্র্ব শত্রুতার জের ধরে বাড়ি-ঘর পুড়ে ভস্মিভূত প্রায় ১৪ লাখ টাকার ক্ষতি

মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধিঃ বরগুনা তালতলী উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে খলিল মোল্লা নামে এক ব্যক্তির বাড়ি-ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের নলবুনিয়া গ্রামে।

স্থনীয়রা জানান, সন্ধ্যার কিছুক্ষণ পরে খলিল মোল্লার ঘরে হঠাৎ আগুন জ্বলতে দেখতে পায় প্রতিবেশীরা। পরে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করলেও সম্ভব হয়নি। ততক্ষনে তার ঘরে থাকা মূল্যবান জিনিসপত্রসহ ঘরের সবকিছু আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। কিছুই রক্ষা করা যায়নি। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে কেউই নির্দিষ্ট করে কিছু বলতে পারছেন না । কারণ আগুন লাগার সময় ঘরটি তালাবদ্ধ ছিলো। প্রায় ১৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।

খলিল মোল্লা জানান, তারা বছরের ৬ মাস এখানে থাকেন আর ৬ মাস বরগুনায় নিজ বসত-বাড়ি থাকায় শেখানে থাকেন। তারা নলবুনিয়ায় ৬ মাসের হাল চাষ করে ধান চাল এবং নতুর ঘড় তোরার জন্য কাঠ টিনের চালা ঘর ও আসবাবপত্র পুড়ে ভস্মিভূত হয়ে যায়।

তিনি আর জানান, তার সাথে দীর্ঘদিন ধরে তার বড় ভাই কালাম মোল্লা, ভাইর ছেলে বাচ্চু মোল্লার সাথে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বাড়ি-ঘরে আগুন ধরে দিয়েছে বলে জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে তালতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুজ্জামান মিয়া বলেন, আগুন লাগার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#০৩/০২/২০২১ইং

সর্বশেষ নিউজ