bitcoin investment trust sector how do i learn bitcoin trading charts for binary option trading how invest in bitcoin cash opciones binarias estrategias iq option robinhood trading bitcoin trade binary options with metatrader bitcoin trading anbieter professional opinions on bitcoin trading best time to trade binary options in singapore binary options trading uk the truth about binary options what is the best free trading platform trading bitcoin easy steps trading view default crypto usd crypto trading bot bch cme weather binary options fca regulated binary options brokers safest way to invest into bitcoin how to invest in bitcoin in india quora what is mlm stand for analisa candlestick binary option if i invested 1000 in bitcoin when it came out binary options live stream stock trading platform review highlow binary options app asia doing 60% bitcoin trading binary option bank lokal crypto currency trading most volitilty algorithm for binary options trading binary options university binary options top earners verify usa investment sites for bitcoin binary option historical data crypto trading backtesting which trading platform has lt pulse indicator how does crypto forex trading work binary options rss feed bitcoin trading stock ato is binary options trading safe binary options ελληνικα why does binary options payout change how big is binary options market rebel binary options best way to invest in bitcoin philippines crypto daily trading signals best professional trading platform best crypto trading platform free reddit review of sink or swim trading platform crypto trading moving averages stock trading platform free transfers tastytrade trading platform binary options trading demo account uk bitcoin investment daily return 100 accurate binary options strategy what to know about bitcoin investing don't invest in bitcoin image first binary option отзывы best crypto trading app reddit binary option on td ameritrade
১৯, এপ্রিল, ২০২১, সোমবার

পৃথিবীতে চলে এসেছে দাজ্জাল: দাবি ইহুদি ধর্মযাজকের

চেইম ক্যানিভস্কি নামে একজন ইহুদি ধর্মযাজক দাবি করেছেন, পৃথিবীতে দাজ্জালের আবির্ভাব হয়ে গেছে। তিনি আরো দাবি করেছেন, দাজ্জালের সাথে তাঁর যোগাযোগ হয়েছে। তবে দাজ্জাল এই মূহূর্তে কোথায় অবস্থান করছেন তা এই ধর্মযাজক প্রকাশ করেন নি।

চেইম ক্যানিভস্কি নামের এই যাজক হযরত মুহাম্মদ (সঃ) একটি হাদিসও বিশ্লেষণ করেছেন, হাদিসটির আলোকেই তিনি দাবি করেছেন দাজ্জাল খুব দ্রুত সবার সামনে নিজেকে প্রকাশ করবেন।

হাদিসটিতে বলা হয়েছে, রাসুল (সা.) বলেন, তামিম আদ-দারি ছিল একজন খ্রিস্টান। সে আমার কাছে আগমণ করে ইসলাম গ্রহণ করেছে। সে একটি ঘটনা বর্ণনা করেছে, যা তোমাদের কাছে আমার বলা দাজ্জালের ঘটনার সঙ্গে সম্পূর্ণ মিলে যায়।

তামিম আদ-দারি বলেছে, কিছু লোককে সঙ্গে নিয়ে আমি একবার সমুদ্রভ্রমণে বের হই। একসময় ঝড়ের কবলে পড়ে দিকভ্রান্ত হয়ে যাই। এক মাস পর্যন্ত সমুদ্রের ঢেউ আমাদের নিয়ে খেলা করতে থাকে। পরিশেষে, ঢেউ পশ্চিম দিকের একটি দ্বীপে আমাদেরকে নিয়ে পৌঁছায়। তারপর আমরা ছোট ছোট নৌকায় চড়ে দ্বীপের অভ্যন্তরে প্রবেশ করি। সেখানে এক বিশেষ প্রাণীর সন্ধান পাই। প্রাণীটি স্থূল ও ঘনচুলবিশিষ্ট। কথপকথনে সে জানাল, সে জাসসাসাহ (সংবাদ সংগ্রহকারী গোয়েন্দা)। বলল, তোমরা ওই ঘরের দিকে যাও সেখানে একজন তোমাদের জন্য অপেক্ষা করছে। সেখানে আমরা দীর্ঘকায় এক মানবকে শিকলে বাঁধা অবস্থায় দেখতে পেলাম। এমন ভয়ংকর মানুষ আমরা ইতিপূর্বে আর কখনও দেখিনি। তার হাত দু’টিকে ঘাড়ের সঙ্গে একত্রিত করে হাঁটু এবং গোড়ালির মধ্যবর্তী স্থানে লোহার শিকল দ্বারা বেঁধে রাখা হয়েছে।

সে শুরুতে আমাদের পরিচয় জানতে চায়। আমরা পরিচয় দিলে সে বলে, আমাকে তোমরা ‘বাইসান’ সম্পর্কে সংবাদ দাও। সেখানের খেজুর গাছগুলো কি এখনও ফল দেয়? আমরা জানাই, হ্যাঁ। সে বলে সেদিন বেশি দূরে নয়, যেদিন গাছগুলোতে কোন ফল ধরবে না। এরপর সে বলল, আমাকে তাবরিয়া উপসাগর সম্পর্কে সংবাদ দাও। সেখানে কি এখনও পানি আছে? বললাম, প্রচুর পানি আছে। সে বলল, অচিরেই সেখানকার পানি শেষ হয়ে যাবে। সে আবার বলল, আমাকে যুগার কূপ সম্পর্কে সংবাদ দাও, সেখানে কি এখনও পানি আছে? বললাম, প্রচুর পানি রয়েছে। লোকেরা সে পানি দিয়ে চাষাবাদ করছে। আমাকে উম্মিদের নবি সম্পর্কে জানাও- সে প্রশ্ন করলে আমরা বলি, তিনি মক্কায় আগমন করে বর্তমানে মদিনায় হিজরত করেছেন। আরবরা কি তার সাথে যুদ্ধ করেছে? তার প্রশ্নের জবাবে আমরা বলি, হ্যাঁ। পার্শ্ববর্তী আরবদের ওপর তিনি জয়লাভ করেছেন। ফলে তারা তার আনুগত্য স্বীকার করে নিয়েছে। সে বলল, তার আনুগত্য করাই তাদের জন্য ভালো।

এরপর সে বলল, এখন আমার কথা শোনো- আমি হলাম দাজ্জাল। অচিরেই আমাকে বের হওয়ার অনুমতি দেওয়া হবে। আমি বের হয়ে চল্লিশ দিনের ভেতরে পৃথিবীর সব দেশ ভ্রমণ করব। তবে মক্কা-মদিনায় প্রবেশ করা আমার জন্য নিষিদ্ধ থাকবে।

এরপর রাসুল (সা.) সাহাবিদের লক্ষ্য করে বললেন, ‘তামিম আদ-দারির বর্ণনাটি আমার কাছে খুবই ভালো লেগেছে। তার বর্ণনা আমার বর্ণনার অনুরূপ হয়েছে। বিশেষ করে মক্কা ও মদিনা সম্পর্কে। শুনে রাখো! সে আছে সিরিয়ার সাগরে (ভূমধ্যসাগরে) অথবা ইয়েমেন সাগরে। না! বরং পূর্ব দিকে আছে, সে পূর্ব দিকে আছে। এই বলে তিনি পূর্ব দিকে ইঙ্গিত করে দেখালেন।

দাজ্জালের সঙ্গে ইহুদিদের যোগাযোগ হতে পারে কিনা এ নিয়ে কিয়ামত বিষয়ে ইসলামি গবেষক ও বক্তা মুফতি কাজী ইব্রাহিম বলেন, দাজ্জাল ইতিমধ্যেই ইহুদি জাতিকে বুদ্ধি পরামর্শ দিতে শুরু করেছে পেছন থেকে। অর্থাৎ সে সামনে আসছে না কিন্তু কর্মকান্ড শুরু করেছে এবং আত্নপ্রকাশের প্রস্তুতি নিচ্ছে। নির্দিষ্ট সময় হলে সামনে এসেই ইহুদিদের নেতৃত্ব দেবে।

সর্বশেষ নিউজ