২৭, অক্টোবর, ২০২১, বুধবার

ফুলবাড়ীতে দাঁড়িয়ে থাকা ট্রাককে মাইক্রোর ধাক্কা ১০ যাত্রী আহত

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জন যাত্রী আহত হয়েছে। এর মধ্যে ৬জন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলার ফুলবাড়ী উপজেলার ঢাকা মোড়ে বুধবার সকাল আটটায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহত ৬ জন হলেন চালক পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে ফেরদৌস আলী (২৮), তার স্ত্রী হাসনা বানু (২৫), যাত্রী চিরিরবন্দর উপজেলার হাজীপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর ইসলাম (২৭), পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়া কালুপাড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোজাম্মেল হক (৬০), একই উপজেলার আমবাড়ি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রোকন (২২) ও দণ্ডপানি গ্রামের আব্দুস সালাম সরকারের ছেলে তুষার (৩০)।

স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফখরুল ইসলাম জানান, সকালে ফুলবাড়ির ঢাকা মোড়ে একটি ট্রাক রাস্তার সাইডে দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে আসা একটি মাইক্রোবাস ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির পিছনে স্বজোরে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের ১০জন যাত্রী আহত হন। তাদের মধ্যে ছয়জনকে গুরুতর অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি থানা হেফাজতে রয়েছে বলে তিনি জানান।

এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ নিউজ