২২, সেপ্টেম্বর, ২০২১, বুধবার

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে দিনাজপুরের আয়োজনে গরীব,ও এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে ৮ ফেব্রুয়ারি সোমবার সকাল ১১ টায় আঞ্চলিক শ্রম দপ্তর দিনাজপুরের আয়োজনে কর্মকর্তা ও কর্মচারীদের ব্যক্তিগত উদ্যোগে গরীব, দুঃস্থ ও এতিমদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে দিনাজপুর আঞ্চলিক শ্রম দপ্তরের উপ-পরিচালক মোহাঃ আবুল বাসারের সভাপতিত্বে গরীব, দুঃস্থ ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠান শুরু হয়। উক্ত অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শ্রম কর্মকর্তা মোঃ শাহিনুর ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সহকারী পরিচালক সাজ্জাদ হোসেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতি মোঃ আবুল বাসার গরীব, দুঃস্থ ও এতিমদের উদ্দেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছোট থেকেই মানবিকভাবে সমাজের সেবা করেছেন। তিনি অন্ন, বস্ত্র ও বাসস্থান এটি তাঁর স্বপ্ন ছিল।

সেই স্বপ্নের স্বাদ, আশা-আকাঙ্খা এখন আমাদের উপর পড়েছে। তারই ধারাবাহিকতায় আমরা নিজেদের ব্যক্তিগত অর্থ দিয়ে শীতার্ত, গরীব, দুঃস্থ ও এতিমদের মাঝে কম্বল বিতরণ করে নিজেরা আত্মতৃপ্তি বোধ করছি। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধুর জীবনী সম্পর্কে বিশদ আলোচনা করেন এবং উপস্থিত সকলকে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে বেশি বেশি চর্চা করা ও বঙ্গবন্ধুর আদর্শে নিজেকে উজ্জীবিত করার আহবান জানান। এ সময় উপস্থিত ছিলেন অফিস সহকারী মোঃ আইয়ুব আলী। অনুষ্ঠানটি সঞ্চালনে ছিলেন শ্রম কর্মকর্তা হুমায়ুন কবির।

সর্বশেষ নিউজ