৩, ডিসেম্বর, ২০২১, শুক্রবার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

মোঃআব্দুস সাত্তার,দিনাজপুর প্রতিনিধিঃ ১৬ ম রবিবার পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দিনাজপুর জেলার বিরল উপজলার ২ নং ফরক্কাবাদ ইউনিয়নের নলদিঘী যুব সমাজের উদ্যাগে প্রথমবারের মত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ অনুষ্ঠিত হয় ।

অত্র এলাকার কৃতি সন্তান দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্জ মো: ওয়াহেদুল আলম আর্টিষ্টের সভাপতিত্বে নলদিঘী ঈদগাহ মাঠে বিজয়ী ও বিজিত দলের মধ্য পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান এ,কে,এম মোস্তাফিজুর রহমান বাবু, বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবর রহমান, ২নং ফরক্কাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল আউয়াল, সমাজসেবক আব্দুল মান্নান মাস্টার, মোঃ মোস্তাক আলী ও ২নং ফরক্কাবাদ ইউপি’র ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ কতাবুল ইসলাম। দিনাজপুর সদর, বিরল, সেতাবগঞ্জ ও ফুলবাড়ি উপজেলার সহ ৮টি ক্রিকেট টীম টুর্নামেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। টুর্নামেন্ট এম,সি,সি দিনাজপুর চ্যাম্পিয়ন ও এন,এফ,সি,এ সেতাবগঞ্জ রানার্স আপ হয়।

চ্যাম্পিয়ন দলকে ১২ হাজার টাকা ও রানার্স আপ দলকে ৮ হাজার টাকা প্রদান করা হয়। খেলা উপভাগ করার জন্য ঈদগাহ মাঠটি দর্শকের কানায়-কানায় পরিপূর্ণ ছিল।

সর্বশেষ নিউজ