৭, জুলাই, ২০২২, বৃহস্পতিবার

বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে প্রাণ গেল ২ যুবকের

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় বন্যায় কাচালং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই যুবক মারা গেছেন। বুধবার উপজেলার সাজেক ইউনিয়নের মাচালং ও রূপকারী ইউনিয়নের গোলাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— মাচালং মন্দিরপাড়া এলাকার কালাধন চাকমার ছেলে সুকর চাকমা (৩২) এবং রূপকারী এলাকার গোলাছড়ি গ্রামের শ্রিবক্স চাকমার ছেলে চিরজ্যোতি চাকমা (৪২)।

স্থানীয়রা জানান, তারা দুজনেই বুধবার মাছ ধরতে গিয়ে পানিতে তলিয়ে নিখোঁজ হন। স্থানীয়দের পাশাপাশি ফায়ার সার্ভিসের ডুবুরি দল সারা দিন অনেক খোঁজাখুঁজি করেও তাদের উদ্ধার করতে পারেনি।

ঘটনার পর দিন বৃহস্পতিবার সকাল ৬টায় রূপকারী ইউনিয়নের বিজয়ঘাট এলাকায় সুকর চাকমা ও গোলাছড়ি এলাকায় চিরজ্যোতি চাকমার মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মারিশ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আপন চাকমা ও সাজেক ইউনিয়ন পরিষদের সচিব ফালঘুন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেন।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তার ব্যবস্থা করা হবে। এ ছাড়া স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মাধ্যমে লোকজনকে সচেতন ও সতর্ক করা হয়েছে, আর যাতে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে।

সর্বশেষ নিউজ