২০, জানুয়ারী, ২০২২, বৃহস্পতিবার

বলিউডের ৫ নায়িকার ইনকাম শুনলে চমকে যাবেন আপনিও

ঐশ্বর্য রাই বচ্চন :৫ নায়িকার ইনকাম এই লিস্টে ১ নম্বরে আছেন তিনি। সেলেব্রিটি নেট ওয়র্থে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী ঐশ্বর্যর নেট ওয়র্থ শুনলে চমকে যাবেন! দীর্ঘ দিন ছবি রিলিজ না হলেও তিনি মহামূল্যবান। নেট ওয়র্থ ১০০ মিলিয়ন মার্কিন ডলার।

অনুষ্কা শর্মা

​অনুষ্কা শর্মা :৫ নায়িকার ইনকাম এই লিস্টে ২ নম্বরে আছেন তিনি। শুধুমাত্র সিনেমায় অভিনয় করে অথবা ব্র্যান্ড এন্ডর্সমেন্ট করেই তাঁর ইনকাম নয়। নিজের প্রোডাকশন হাউস এবং ফ্যাশন লেবেলও আছে। তাঁর নেট ওয়র্থ প্রায় ৪৬ মিলিয়ন মার্কিন ডলার। ছবি পিছু ১৫ কোটি টাকা নেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া

​প্রিয়াঙ্কা চোপড়া : ৫ নায়িকার ইনকাম এই লিস্টে ৩ নম্বরে আছেন তিনি। বলিউডের পাশাপাশি হলিউডও দাপিয়ে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর নেট ওয়র্থ ৭০ মিলিয়ন মার্কিন ডলার! সম্প্রতি নিউ ইয়র্কে একটি রেস্তোরাঁও খুলেছেন।

করিনা কাপুর

​করিনা কাপুর খান : ৫ নায়িকার ইনকাম এই লিস্টে ৪ নম্বরে আছেন তিনি। ১৫টির বেশি ব্র্যান্ড এন্ডর্স করেন করিনা কাপুর খান। সব মিলিয়ে তাঁর নেট ওয়র্থ ৬০ মিলিয়ন মার্কিন ডলার।

দীপিকা পাডুকোন

​দীপিকা পাডুকোন :৫ নায়িকার ইনকাম এই লিস্টে ৫ নম্বরে আছেন তিনি। সেলেব্রিটি নেট ওয়র্থের রিপোর্ট অনুযায়ী দীপিকা পাডুকোনের মূল্য ৪০ মিলিয়ন মার্কিন ডলার।

সর্বশেষ নিউজ