২০, মে, ২০২২, শুক্রবার

বাংলাদেশ স্বল্প আয়ের দেশ থেকে মধ্য আয়ের দেশে উর্ত্তীন হওয়ায় ২৪ মার্চ মুকসুদপুরে আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হবে

কাজী ওহিদ-
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্প আয়ের দেশ থেকে মধ্য আয়ের দেশে উর্ত্তীণ হওয়ায় আগামী ২৪ মার্চ বৃহস্পতিবার সারাদেশের ন্যায় মুকসুদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর হতে বিকাল ৪টায় একটি বর্ণাঢ্য আনন্দ র‍্যালী বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ এবং বিকাল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ খোলা মঞ্চে উৎসব মুখর পরিবেশে আলোচনা সভা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান
অনুষ্ঠিত হবে।
মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ জোবায়ের রহমান রাশেদ বাংলাদেশ স্বল্প আয়ের দেশ হতে মধ্য আয়ের দেশে উর্ত্তীণ হওয়া প্রসংগে বলেন একটি অতদরিদ্র দেশকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বল্প আয়ের দেশ ও মধ্য আয়ের দেশে উত্তীর্ণ করা সম্ভব হয়েছে। এই সফলতা একমাত্র মাননীয় প্রধানমন্ত্রীর কৃতিত্ব বলে তিনি দাবী করেন।
মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মোঃ রবিউল আলম সিকদার সাংবাদিকের সাথে আলাপ কালে বলেন,স্বাধীনতার উত্তর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছিল। অত্যন্ত দুঃখের বিষয়ে স্বাধীনতা যুদ্ধে পাকিস্থানের পরাজিত শত্রুরা ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট বঙ্গবন্ধুকে স্বপরিবার হত্যা করে বাংলাদেশের উন্নয়নের ধারাকে ব্যাহত করেছিল। তৎকালীন সময়ে যারা রাতের অন্ধকারে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে রেখে ছিল তারাই এই দেশটিকে পৃথিবীর মধ্যে একটি তলাবিহীন রাষ্ট্রে পরিনত করেছিলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য তনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি”র দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ তলাবিহীন রাষ্ট্রের থেকে ধাপে ধাপে উন্নতি হয়ে স্বল্প আয়ের দেশ হতে আজ পৃথিবীর মধ্যে মধ্য আয়ের দেশে উর্ত্তীন হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু বেচে থাকলে অনেক আগেই বাংলাদেশ পৃথিবীর মধ্যে একটি উন্নত রাষ্ট্রে পরিনত হতো। আজকের এই উৎসবমুখর আনন্দের দিনে আমাদের সকলকে দ্বিধাদ্বন্দ্ব ভুলে মাননীয় প্রধানমন্ত্রীর সকল উন্নয়নের কাজে সার্বিক সহযোগিতা করা উচিত বলে তিনি অভিহিত করেন।

সর্বশেষ নিউজ