২৩, সেপ্টেম্বর, ২০২১, বৃহস্পতিবার

বাবার লাশ দাফনের পরই বিয়ের পিঁড়িতে ছেলে

ছেলের বিয়ের বাজার করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বাবা। গতকাল শুক্রবার বিকেলে তার লাশ দাফন করা হয়। এদিকে লাশ দাফনের পরই বাবার পছন্দের মেয়েকে বিয়ে করে ঘরে উঠান ছেলে। চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নাগদা গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত ওই ব্যক্তির নাম আবুল খায়ের বকাউল। এলাকাবাসী সূত্রে জানা গেছে, খায়ের বকাউলের ছেলে রুবেল বকাউলের সঙ্গে একই গ্রামের মজিব প্রধানের মেয়ের বিয়ের দিন ঠিক করা হয় গতকাল শুক্রবার। দুপুরে ছেলের বিয়ের বাজার করতে একটি অটোবাইকে করে মতলব বাজারের উদ্দেশে রওয়ানা হন বাবা খায়ের বকাউল।

পথে দগরপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তিনি ছিটকে নসিমনের নীচে চাপা পড়েন। তাকে উদ্বার করে চাঁদপুর সদর হাসপাতালে নিলে বিকেলেই তার মৃত্যু হয়। পরে পরিবারের লোকজন তার লাশ নিজ বাড়িতে দাফন করেন। এদিকে লাশ দাফন করার পর সন্ধ্যার মধ্যেই রুবেল বকাউল তার বাবার পছন্দের মেয়েকে বিয়ে করে ঘরে তোলেন।

প্রতিবেশী জিলানী তালুকদার বলেন, ‘বিয়ের দিন তারিখ আগে থেকেই ঠিক ছিল। কনে একই গ্রামের হওয়ায় দুই পরিবারের সিদ্ধান্তেই বিয়ের কাজ সম্পন্ন করা হয়।’

এদিকে দুর্ঘটনার বিষয়ে মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, ‘বিষয়টি কেউ থানা পুলিশকে অবহিত করেনি। সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।’

সর্বশেষ নিউজ