১৯, অক্টোবর, ২০২১, মঙ্গলবার

বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় সামাজিক দুরত্ব বজায় রেখে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাম গণতান্ত্রিক জোট নওগাঁ জেলা শাখা ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট নওগাঁ শাখার উদ্যোগে লড লিটন ব্রিজ মুক্তিযুদ্ধ ভাস্কর্যের সামনে মানববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ সোমবার ১২ এপ্রিল সকাল ১১ ঘটিকায় মানববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন সভাপতি নওগাঁ জেলা বাম গণতান্ত্রিক জোট এডভোকেট মহসিন রেজা।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, এই সরকার লকডাউনের নামে এক শ্রেণি পেশার মানুষদের কোটিপতি বানানো উদ্যোগ নিয়েছে, এ দেশের শিল্প কারখানা নিয়ম মেনে চললে ছোট ছোট দোকান নিয়ম মেনে কেন চলতে পারবে না, ছোট ছোট রিক্সা ভ্যান নিয়ম মেনে কেন চলতে পারবে না।

আরোও বলেন করোনা কালীন সময়ে শ্রমজীবী মানুষের জন্য কমপক্ষে ০১ মাসের খাদ্য ও নগদ ৫ হাজার টাকা প্রদান করতে হবে, বিনামূল্যে চিকিৎসা ব্যবস্থা করতে হবে, দৈনিক কমপক্ষে ১ লক্ষ টেস্ট করতে হবে, সর্বদলীয় কমিটি গঠন করতে হবে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, জেলা শাখা বাসদ এর আহবায়ক জয়নাল আবেদীন মুকুল, বাংলাদেশের সিপিবি নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খোকন, জেলা শাখা বাসদ এর সদস্য কালিপদর সরকার, জেলা শাখার ছাত্রমৈত্রী মিজানুর রহমান, বাংলাদেশের সিপিবি নওগাঁ জেলা শাখা সদস্য কমরেড মুমিনুল ইসলাম স্বপন, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট পৌরশাখা মিজানুর রহমান প্রমূখ।

সর্বশেষ নিউজ