২৪, অক্টোবর, ২০২১, রোববার

বিএনপিতে অনেক পার্টটাইম রাজনীতিবিদ ঢুকে পড়েছে: রিজভী

ব্যবসায় যেমন পার্টটাইম ব্যবসায়ী আছেন তেমনি এখন রাজনীতিতে পার্টটাইম রাজনীতিবিদ ঢুকে পড়েছেন এমন মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, জাতীয়তাবাদি দল বিএনপিতে এখন অনেক পার্টটাইম রাজনীতিবীদ ঢুকে পড়েছেন।

বুধবার (১৭ মার্চ) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ভাষা সৈনিক ও বিএনপির সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক মিলাদ ও দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী বলেন, ‘বিএনপির সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেন ছিলেন ফুলটাইম রাজনীতিবিদ। আমাদের অনেকই আছেন পার্টটাইম রাজনীতিবিদ, পার্টটাইম ব্যবসায়ী। কিন্তু তিনি ছিলেন ফুলটাইম রাজনীতিবিদ।

২০১১ সালের ১৬ মার্চ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে খোন্দকার দেলোয়ার হোসেন শেষনিশ্বাস ত্যাগ করেন। তিনি পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। বিএনপির মহাসচিব ছাড়াও দীর্ঘদিন তিনি জাতীয় সংসদের চিফ হুইপের দায়িত্ব পালন করেন। ১৯৩৩ সালের ১ ফেব্রুয়ারি তিনি জন্মগ্রহণ করেন।

এসময় রিজভী বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের মৃত্যুতে আগামীকাল বুধবার (১৮ মার্চ) দেশব্যাপী শোক দিবস পালন করারও ঘোষণা দেন।

সর্বশেষ নিউজ